Viral Video

ওয়াশিং মেশিনের মধ্যে বিষধর গোখরো! কালো কুচকুচে সাপ দেখে আঁতকে উঠল পরিবার

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, ওয়াশিং মেশিনের ভিতরে শুয়ে রয়েছে একটি বিষধর গোখরো। কালো কুচকুচে সাপটিকে ফনা তুলে ফোঁস ফোঁস করতেও দেখা গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ০৯:০৭
Share:

ওয়াশিং মেশিনের ভিতর ঢুকে পড়েছে বিষধর একটি গোখরো। ছবি: এক্স থেকে নেওয়া।

জামাকাপড় কাচার জন্য ওয়াশিং মেশিনের ঢাকা খুলেছিলেন। সেই ঢাকা খুলতেই আঁতকে ওঠেন বাড়ির কর্তা। দেখেন, ওয়াশিং মেশিনের ভিতর ঢুকে পড়েছে বিষধর একটি গোখরো। রাজস্থানের কোটার স্বামী বিবেকানন্দ নগর এলাকায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ওয়াশিং মেশিনের ভিতরে শুয়ে রয়েছে একটি বিষধর গোখরো। কালো কুচকুচে সাপটিকে ফনা তুলে ফোঁস ফোঁস করতেও দেখা গিয়েছে। সাপটির দৈর্ঘ্য প্রায় ৫ ফুট। এই দৃশ্য দেখে বাড়ি মালিক শম্ভু দয়াল এবং তাঁর পরিবারের সদস্যেরা ভয় পেয়ে যান। এর পর স্থানীয় এক সাপুড়েকে ডেকে পাঠান শম্ভু। গোবিন্দ শর্মা নামে ওই সাপুড়ে ঘটনাস্থলে পৌঁছে সাপটিকে উদ্ধার করে জঙ্গলে ছেড়ে দেন।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ভাইরাল ওই ভিডিয়ো ইতিমধ্যেই প্রচুর মানুষ দেখেছেন। অনেকে অনেক মন্তব্যও করেছেন ভিডিয়োটি দেখে। উল্লেখ্য, গোখরো বিশ্বের অন্যতম বিষাক্ত সাপের মধ্যে একটি। এর বিষে নিউরোটক্সিন থাকে। এই সাপের কামড়ে হৃৎস্পন্দন থেমে যেতে পারে। শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement