Viral Video

ঘরে তাণ্ডব চালাচ্ছেন স্ত্রী, সন্তানদের নিয়ে দরজার আড়ালে লুকোলেন স্বামী! ভাইরাল ভিডিয়ো

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, একজন মহিলা রান্নাঘর এবং বাড়ির আসবাব এবং বাসনপত্র ছুড়ে ছুড়ে ভাঙছেন। বাড়িতে সর্বত্র ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন তিনি। চোখে-মুখে রাগ ফুটে উঠেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ০৯:৫৯
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

রণমূর্তি ধারণ করেছেন স্ত্রী! কারও তোয়াক্কা করছেন না। আছড়ে আছ়়ড়ে ভেঙে দিচ্ছেন একের পর এক বাসনপত্র এবং আসবাবপত্র। সন্তানদের নিয়ে সেই দৃশ্য দেখেই লুকিয়ে লুকিয়ে দেখলেন স্বামী। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ঘটনাটি ঘটেছে কেরলে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, একজন মহিলা রান্নাঘর এবং বাড়ির আসবাব এবং বাসনপত্র ছুড়ে ছুড়ে ভাঙছেন। বাড়িতে সর্বত্র ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন তিনি। চোখে-মুখে রাগ ফুটে উঠেছে। তবে এই দৃশ্য দেখেও মহিলাকে থামাতে যাচ্ছেন না তাঁর স্বামী এবং সন্তানেরা। দরজার আড়াল থেকেই লুকিয়ে ওই মহিলার রাগ নিয়ে আলোচনা করতে গেল তাঁদের। এমনকি, মাকে এ রকম করতে দেখে তাঁর এক সন্তানকে কাঁদতেও দেখা গিয়েছে ভিডিয়োতে।

সমাজমাধ্যমে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়োটি দেখে বিভিন্ন মন্তব্য করেছেন নেটাগরিকেরা। এক জন লিখেছেন, ‘‘ভাগ্য ভাল যে আমি অবিবাহিত।’’ অন্য এক জন আবার লিখেছেন, ‘‘মহিলার মনে হয় মানসিক রোগ রয়েছে। এক জন মনোরোগ বিশেষজ্ঞ খুব সহজেই এই সমস্ত সমস্যার সমাধান করতে পারেন।’’ তবে মহিলার সমর্থনেও সমাজমাধ্যমে গলা ফাটাতে দেখা গিয়েছে কয়েক জনকে। এক ব্যবহারকারীর কথায়, “নিশ্চয়ই অন্য কোনও গল্প আছে। এই মহিলার হয়তো সাহায্যের প্রয়োজন।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement