Viral

চুল দিয়ে মাথার উপরেই তৈরি করেছেন কেটলি, চা ঢেলেও খাচ্ছেন! কেশসজ্জা শিল্পীর অভিনব কীর্তি

সাইদেহ আরিয়া নামে ওই কেশসজ্জা শিল্পীর পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, গ্রাহকদের চুলে ধাতব তার জড়িয়ে একটি ধাঁচা তৈরি করেছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৪:০৪
Share:

কারিকুরি করে চুল দিয়েই মাথার উপরে তৈরি করা হয়েছে চায়ের কেটলি। ছবি: ইনস্টাগ্রাম।

কারিকুরি করে চুল দিয়েই মাথার উপরে তৈরি করা হয়েছে চায়ের কেটলি। মাথা ঝোঁকালে সেখান থেকে চা-ও পড়ছে। এমনই এক কাণ্ড ঘটিয়েছেন ইরানের এক কেশসজ্জা শিল্পী। এই নিয়ে একাধিক ভিডিয়োও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সাইদেহ আরিয়া নামে ওই কেশসজ্জা শিল্পীর পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, গ্রাহকদের চুলে ধাতব তার জড়িয়ে একটি ধাঁচা তৈরি করেছেন তিনি। এর পরে সেই ধাতব ধাঁচায় চুল এবং পরচুল জড়িয়ে এমন রূপ দিয়েছেন, যা দেখতে হুবহু কেটলির মতো। সেই কৃত্রিম কেটলি চা ধরে রাখতেও সক্ষম।

একটি ভিডিয়োতে চুলের কেটলি থেকে চা ঢেলে খেতেও দেখা গিয়েছে আরিয়াকে। উল্লেখ্য, শুধু কেটলি নয়, চুলকে ‘লভ সাইন’, জুতো-সহ বিভিন্ন জিনিসের আকার দিতে পারদর্শী তিনি। একটি ইনস্টাগ্রাম পোস্টে আরিয়া লিখেছেন, ‘‘ফ্যাশনে অনেক বৈচিত্র রয়েছে। কিন্তু আমি এমন কিছু করতে চেয়েছিলাম, যা প্রাকৃতিক বলে মনে হবে। তাই চুলের কেটলি তৈরির সিদ্ধান্ত নিয়েছিলাম।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement