Viral Video

পাকিস্তানের শোয়ে ঝড় তুললেন ‘কুইন কঙ্গনা’, হাসালেন পাক ক্রিকেটারকে! প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

আদতে রামিজের শোয়ে যে মহিলাকে দেখা গিয়েছে তিনি বলিউডের কঙ্গনা নন, এক পাক অভিনেত্রী। নাম, উকাশা গুল আশরফ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৫
Share:

(বাঁ দিকে) পাক অভিনেত্রী উকাশা গুল আশরফ। ভারতীয় অভিনেত্রী তথা রাজনীতিবিদ কঙ্গনা রানাউত। (ডান দিকে) ছবি: সংগৃহীত।

পাকিস্তানের টেলিভিশন শোয়ে ‘দেখা মিলল’ ভারতীয় অভিনেত্রী তথা রাজনীতিবিদ কঙ্গনা রানাউতের। তা-ও যা-তা শো নয়, প্রাক্তন পাক ক্রিকেটার রামিজ রাজার সঞ্চালনা করা অনুষ্ঠানে! যা দেখে হইচই পড়েছে সমাজমাধ্যমে। সেই সংক্রান্ত একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

আদতে রামিজের শোয়ে যে মহিলাকে দেখা গিয়েছে তিনি ‘কুইন’ কঙ্গনা নন। এক পাক অভিনেত্রী। নাম, উকাশা গুল আশরফ। ওই অভিনেত্রীকে পুরোপুরি কঙ্গনার মতো দেখতে না হলেও হুবহু কঙ্গনার মতো কথা বলতে পারেন তিনি। রামিজের শোয়ে কঙ্গনাকে নকল করতেও দেখা গিয়েছে তাঁকে। যা দেখে হাসির রোল উঠেছে।

সম্প্রতি পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন শো ‘শোটাইম উইথ রমিজ রাজা’য় যোগ দিয়েছিলেন উকাশা। কঙ্গনার মতো সাজপোশাকে ওই অনুষ্ঠানে তিনি এসেছিলেন। সেই শোয়ে উকাশাকে বলতে শোনা যায়, ‘‘ম্যায় আপনি লাইফ মে তরাহ তরাহ কী জেন্টস দেখে হ্যায়। এক ম্যারেড জেন্টস, এক ডিটারজেন্ট।’’ পাক তরুণী ওই কথা বলার পরেই হাসিতে ফেটে পড়েন জনতা। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করা ওই ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। প্রায় পাঁচ লক্ষ মানুষ সেই ভিডিয়ো লাইক করেছেন। ভিডিয়োটিকে কেন্দ্র করে প্রতিক্রিয়ার ঝড় উঠেছে। নেটাগরিকদের একাংশ মহিলার নকল করার ক্ষমতার প্রশংসা করলেও অনেকে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন। এক জন লিখেছেন, ‘‘পাকিস্তানিরা কঙ্গনা রানাউতকে নকল করার সাহস পান কোথা থেকে?’’ অন্য এক জন আবার প্রশংসা করে লিখেছেন, ‘‘এটা দেখে ভাল লাগছে যে, কঙ্গনার মধ্যে এমন কিছু আছে, যার জন্য পাকিস্তানিরাও তাঁকে অনুসরণ করেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement