Viral Video

জামা-লুঙ্গি পরে র‌্যাম্পে হাঁটছিলেন, ‘তুনে মারি এন্ট্রি ইয়ার’ গান বাজতেই তুমুল নাচ চিকিৎসকের

ইনস্টাগ্রামে ডাক্তারি পড়ুয়া অঙ্কিত পাণ্ডের পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা রঙের লুঙ্গি, জামা ও ক্রিমরঙা একটি শাল গায়ে জড়িয়ে র‌্যাম্পে হাঁটছেন ওই অধ্যাপক-চিকিৎসক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১১:০১
Share:

লখনউয়ের ওই অধ্যাপক-চিকিৎসক। ছবি: ইনস্টাগ্রাম।

কলেজের অনুষ্ঠানে ঐতিহ্যবাহী পোশাকে র‌্যাম্পে হাঁটছিলেন এক চিকিৎসক। বলিউড গান কানে যেতেই হঠাৎ নাচতে শুরু করলেন। শুধু নাচলেনই না, নেচে রীতিমতো আগুন ঝ়রালেন ওই চিকিৎসক। লখনউয়ের রাম মনোহর লোহিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (আরএমএলআইএমএস)-এর ঘটনা। কলেজের বার্ষিক অনুষ্ঠানে অধ্যাপক-চিকিৎসকদের জন্য র‌্যাম্পে হাঁটার বন্দোবস্ত করেছিলেন পড়ুয়ারা। সেই অনুষ্ঠানেই ঝড় তুললেন কলেজের অধ্যাপক তথা ওই শল্যচিকিৎসক। র‌্যাম্পে হাঁটার এবং নাচার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ইনস্টাগ্রামে ডাক্তারি পড়ুয়া অঙ্কিত পাণ্ডের পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা রঙের লুঙ্গি, জামা ও ক্রিমরঙা একটি শাল গায়ে জড়িয়ে র‌্যাম্পে হাঁটছেন ওই অধ্যাপক-চিকিৎসক। তিনি যখন র‌্যাম্পে হাঁটতে শুরু করেছেন, ঠিক তখনই বলিউডের হিট গান ‘তুনে মারি এন্ট্রি ইয়ার’ গানটি বেজে ওঠে। সঙ্গে সঙ্গে হাঁটা ছেড়ে নাচতে শুরু করে দেন ওই অধ্যাপক-চিকিৎসক। মুহূর্তে হইচই পড়ে যায় দর্শকদের মধ্যে। অধ্যাপককে হাততালি দিয়ে অভিনন্দন জানান পড়ুয়ারা। সম্প্রতি সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ২০ লক্ষেরও বেশি বার ভিডিয়োটি দেখা হয়েছে। ওই অধ্যাপকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটাগরিকেরা। এক ইনস্টা ব্যবহারকারী লিখেছেন, ‘‘আমরাও এ রকম দুর্দান্ত অধ্যাপক চাই।’’ অন্য এক জন আবার লিখেছেন, ‘‘এই অধ্যাপকের কাছ থেকে বাকিদেরও শেখা উচিত। কী প্রাণবন্ত মানুষ।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement