Viral Video

মস্তিষ্কে অস্ত্রোপচার চলছে, সামনে চলছে জুনিয়র এনটিআরের সিনেমা! ভাইরাল ভিডিয়ো ঘিরে হইচই

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ৫৫ বছর বয়সি ওই রোগীর নাম অনন্তলক্ষ্মী। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মাঝেমধ্যেই অঙ্গপ্রত্যঙ্গ অসাড় হয়ে যাচ্ছিল তাঁর। ঘন ঘন মাথাব্যথা-সহ অন্যান্য উপসর্গ দেখা যাচ্ছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৩
Share:

—প্রতীকী ছবি।

মাথায় জটিল অস্ত্রোপচার করছেন চিকিৎসক। অন্য দিকে ফোনে সিনেমা দেখছেন ওই প্রৌঢ় রোগী। এমনই এক অদ্ভুত ঘটনা ঘটে গিয়েছে অন্ধ্রপ্রদেশের কাকিনাড়ায়। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ৫৫ বছর বয়সি ওই রোগীর নাম অনন্তলক্ষ্মী। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মাঝেমধ্যেই অঙ্গপ্রত্যঙ্গ অসাড় হয়ে যাচ্ছিল তাঁর। ঘন ঘন মাথাব্যথা-সহ অন্যান্য উপসর্গ দেখা যাচ্ছিল। পরীক্ষা করে দেখা যায়, তাঁর মস্তিষ্কের বাম দিকে একটি টিউমার রয়েছে। এর পরেই অবিলম্বে অস্ত্রোপচার করে সেই টিউমার বার করার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। মস্তিষ্কে জটিল অস্ত্রোপচারের জন্য কাকিনাড়ার একটি সরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। সেখানেই অস্ত্রোপচার চলাকালীন ওই বৃদ্ধের সিনেমা দেখার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, আইসিইউতে শুয়ে রয়েছেন প্রৌঢ়। তাঁর মাথায় উপরিভাগ ঢাকা। সেখানে অস্ত্রোপচার করা হচ্ছে। এ দিকে শুয়ে শুয়ে ফোনে জনপ্রিয় তেলুগু অভিনেতা জুনিয়র এনটিআর অভিনীত একটি সিনেমা উপভোগ করছেন তিনি।

Advertisement

এক্স হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ছ’সেকেন্ডের সেই ভিডিয়ো হইচইও ফেলেছে সমাজমাধ্যমে। নেটাগরিকদের অনেকেই চিকিৎসকদের দক্ষতার প্রশংসা করেছেন। অনেকে আবার এই ধরনের অস্ত্রোপচারের সময় ঢিলেঢালা মনোভাবের জন্য ওই চিকিৎসকদের সমালোচনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement