viral video of bike riding

চলন্ত বাইকে মুখোমুখি বসে আদরে মত্ত যুগল, কী পরিণতি হল শেষে?

ভিডিয়োয় দেখা গিয়েছে এক যুবকের বাইকের একদম সামনের অংশে বসে রয়েছেন এক তরুণী। দুজনেই মুখোমুখি বসে, তরুণী ওই যুবকের গলা জড়িয়ে আলিঙ্গন করছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৫
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

চলন্ত বাইকে উদ্দাম রোমান্সে মাতলেন যুগল। পাশ দিয়ে প্রবল গতিতে বেরিয়ে যাচ্ছে একের পর লরি, ট্যাঙ্কার ও গাড়ি। তাতেও কুছ পরোয়া নেই তরুণ-তরুণীর। প্রাণের ঝুঁকি নিয়েই একে অপরকে আলিঙ্গন করে আদরে মত্ত ছিলেন ওই দু’জন। তবে বেশি ক্ষণ এই রোমান্স স্থায়ী হয়নি যুগলের। পশ্চিম দিল্লির বিকাশপুরী উড়ালপুলে এই ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

Advertisement

খবর পেয়ে দিল্লি পুলিশ দু’জনকেই গ্রেফতার করে। রাস্তার মাঝে দুই প্রণয়ীর আদরের ভিডিয়ো ভাইরাল হতেই তা দ্রুত সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে এক যুবকের বাইকের একদম সামনের অংশে বসে রয়েছেন এক তরুণী। দুজনেই মুখোমুখি বসে, তরুণী ওই যুবকের গলা জড়িয়ে আলিঙ্গন করছেন। গগনদীপ সিং নামের এক ব্যক্তি নিজের এক্স সমাজমাধ্যমে (সাবেক টুইটার) এই ভিডিয়োটি পোস্ট করেছেন। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

ভিডিয়ো দেখে চমকে উঠেছে সমাজমাধ্যম ব্যবহারকারীরা। যে ভাবে এই দু’জন প্রাণের মায়া না করেই বিপজ্জনক ভাবে গাড়ি চালাচ্ছিলেন তাতে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত বলে মনে করছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। কারণ তরুণী এমন ভাবে বাইকের সামনে বসেছিলেন তাতে ভাল করে সামনের রাস্তাও নজরে পড়ছিল না তরুণটির। এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে প়ড়ার পর তা দিল্লি পুলিশের নজরে আসে। তাঁরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেন ও ঘটনার সঙ্গে জড়িত যুগলের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement