Viral Video

কলকাতার বিশ্বকর্মা পুজোয় ‘মাইকেল জ্যাকসন’! নেচে আগুন ঝরালেন প্রৌঢ়, ভাইরাল ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বিশ্বকর্মা পুজোর প্যান্ডেলে মাইকেল জ্যাকসনের ‘ডেঞ্জারাস’ গান বাজছে। নাচছেন তিন প্রৌঢ়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১০:০৮
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

কলকাতায় বিশ্বকর্মা পুজোর প্যান্ডলে নাচছেন ‘মাইকেল জ্যাকসন’। এক প্রৌঢ়ের নাচের ভিডিয়ো দেখার পর এমনটাই বলছেন নেটাগরিকদের একাংশ। ভাইরাল সেই ভিডিয়োতে ওই প্রৌঢ়কে মাইকেল জ্যাকসনের গানে তাঁর মতো করেই নাচতে দেখা গিয়েছে। কী করে এমন নিখুঁত ভাবে নাচছেন প্রৌঢ়? প্রশ্ন তুলে বিস্ময় প্রকাশও করেছেন অনেকে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বিশ্বকর্মা পুজোর প্যান্ডেলে মাইকেল জ্যাকসনের ‘ডেঞ্জারাস’ গান বাজছে। নাচছেন তিন প্রৌঢ়। তার মধ্যে এক জন নাচছেন হুবহু পপ তারকার আদলে। একনাগাড়ে নেচে চলেছেন তিনি। সামনে থাকা দর্শকদের অনেকেই তাঁকে উৎসাহ জোগাচ্ছেন। সেই ঘটনার ভিডিয়োই ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

ইনস্টার ওই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লাইক পড়েছে পঞ্চাশ হাজারেরও বেশি। নেটাগরিকদের অনেকেই ওই ভিডিয়ো দেখে বিভিন্ন মন্তব্য করেছেন। ওই প্রৌঢ়কে কাকু সম্বোধন করে এক জন লিখেছেন, ‘‘কাকুর নাচের দক্ষতা অসাধারণ।’’ অন্য এক নেটাগরিক আবার লিখেছেন, ‘‘ভদ্রলোকের নাচ পুরো মাখন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement