Viral Video

বিয়ের মঞ্চে পাত্রকে উত্ত্যক্ত করার ‘শাস্তি’! তেলেবেগুনে জ্বলে উঠলেন বর, রেহাই পেলেন না নববধূও

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, বিয়ের মঞ্চে পাশাপাশি দু’টি আসনে বসে রয়েছেন পাত্র এবং পাত্রী। পাত্রের পিছনে দাঁড়িয়ে এক যুবক। পাত্রকে নানা ভাবে উত্ত্যক্ত করছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৩
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

পাত্রকে উত্ত্যক্ত করছিলেন পাত্রীপক্ষের এক যুবক। বার বার খুলে দিচ্ছিলেন পাগড়ি। আবার পরিয়ে দিচ্ছিলেন। আবার খুলে দিচ্ছিলেন। শেষমেশ পাত্রের গাল ধরে জোরে টিপে দিতেই ধৈর্য্যের বাঁধ ভাঙে যুবকের। আসন ছেড়ে উঠে উচিতশিক্ষা দিলেন ওই যুবককে। সেই ঘটনারই একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

এক্স হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, বিয়ের মঞ্চে পাশাপাশি দু’টি আসনে বসে রয়েছেন পাত্র এবং পাত্রী। পাত্রের পিছনে দাঁড়িয়ে এক যুবক। পাত্রকে নানা ভাবে উত্ত্যক্ত করছেন তিনি। এর পর এক বার ওই যুবককে পাত্রের গাল ধরে টিপে দিতে দেখা যায়। আর তার পরেই রেগে যান পাত্র। উঠে দাঁড়িয়ে ওই যুবককে লক্ষ্য করে কিল এবং ঘুষি মারতে থাকেন। পাত্রী পরিস্থিতি সামলাতে এলে তাঁকেও ঠেলে সরিয়ে দেন পাত্র। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে।

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন। প্রতিক্রিয়ার ঝড়ও উঠেছে। এক নেটাগরিক লিখেছেন, ‘‘এ ভাবে এক জনকে উত্ত্যক্ত করলে রেগে যাওয়া স্বাভাবিক।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘বেশ করেছে। উচিতশিক্ষা দিয়েছে। অনেক ক্ষণ থেকে বিরক্ত করছিল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement