Viral Video

৩০-৩৫ বছরের বড় স্বামীর সঙ্গে রিল বানিয়ে হইচই ফেললেন তরুণী, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, কানে ইয়ারবাড, গলায় হার এবং নীল শাড়ি পরে রিল বানাচ্ছেন এক তরুণী। পিছনে এক মুখ কাঁচা-পাকা দাড়ি নিয়ে দাঁড়িয়ে এক বৃদ্ধ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:০৫
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

স্বামী বার্ধক্যে পৌঁছে গিয়েছেন। আর স্ত্রী সবে পা দিয়েছেন যৌবনে। বয়সের পার্থক্য কমপক্ষে ৩০-৩৫ বছর। আর সেই বুড়ো স্বামীকে নিয়েই খুশি মনে রিল বানাচ্ছেন তরুণী স্ত্রী। এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। হইচইও ফেলেছে সেই ভিডিয়ো। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। কোথাকার ঘটনা, তা-ও ওই ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, কানে ইয়ারবাড, গলায় হার এবং নীল শাড়ি পরে রিল বানাচ্ছেন এক তরুণী। পিছনে একমুখ কাঁচাপাকা দাড়ি নিয়ে দাঁড়িয়ে এক বৃদ্ধ। দেখে মনে হবে, তরুণীর বাবা বা জেঠু গোছের কেউ হবেন। তবে সকলকে চমকে দিয়ে রিলের উপরে লেখা ভেসে ওঠে, ‘স্বামী এবং স্ত্রী’। শুরু হয় প্রেমের গান। পরিষ্কার হয় যে, বৃদ্ধ আসলে তরুণীর স্বামী।

ভাইরাল ওই ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ১ কোটিরও বেশি বার দেখা হয়েছে ভিডিয়োটি। লাইক পড়েছে দু’লক্ষের বেশি। অনেকে ভিডিয়োটি দেখে বিভিন্ন মন্তব্যও করেছেন। গত ২০ অগস্ট একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয় ভিডিয়োটি। ওই ইনস্টা অ্যাকাউন্ট ওই তরুণী এবং বৃদ্ধের ছবি-ভিডিয়োতে ভর্তি। যদিও ইনস্টা অ্যাকাউন্টটি ওই তরুণীরই কি না, তা স্পষ্ট নয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement