Viral Video

নবরাত্রির আগেই ঝালিয়ে নিচ্ছেন গরবা, চার তরুণীর নাচে হইচই, প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

কয়েক দিন আগেই ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বেদভি সাভালিয়া নামে এক ব্যবহারকারী। ইতিমধ্যেই বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। লাইক এবং কমেন্টের ঝড়ও উঠেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৫:৫৫
Share:

ছবি: ইনস্টাগ্রাম।

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে নবরাত্রি। কিন্তু তার আগেই গরবা নেচে তাক লাগালেন চার তরুণী। সেই নাচের ভিডিয়ো অচিরেই ঝড় তুলেছে সমাজমাধ্যমে। যদিও ভাইরাল সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

নবরাত্রি বলতে সাধারণ ভাবে দুর্গাপুজোর সময়ের কথা মনে আসে। আরও ভাল ভাবে বললে, মহালয়ার পরের দিন থেকে বিজয়া দশমী বা দশেরা পর্যন্ত ন’টা দিনকে বোঝায়। নবরাত্রি ভারতের বিভিন্ন প্রান্তে জনপ্রিয় একটি ভক্তিমূলক সামাজিক আচারবিধি হিসাবে স্বীকৃত।

সেই নবরাত্রি উপলক্ষেই গরবা নেচে মাতালেন চার তরুণী। ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বড় গাছের সামনে ঘাঘরা-চোলি পরে নাচছেন চার তরুণী। বলি গানের তালে তালে কোমর দোলাচ্ছেন তাঁরা। এক সময় গোল হয়েও গরবা করতে দেখা যায় তাঁদের। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে।

Advertisement

কয়েক দিন আগেই ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বেদভি সাভালিয়া নামে এক ব্যবহারকারী। ইতিমধ্যেই বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। লাইক এবং কমেন্টের ঝড়ও উঠেছে। এক জন নেটাগরিক লিখেছেন, ‘‘চার তরুণীকে নাচতে দেখে খুব ভাল লাগছে। আমার কম বয়সের কথা মনে পড়ে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement