Shah Rukh Khan-Aryan Khan

বাপ-ব্যাটা তাঁর কাছে নেহাতই শিশু! অনন্তের বিয়েতে কার সঙ্গে ছবি তুললেন শাহরুখ-আরিয়ান?

অনন্ত এবং রাধিকার আশীর্বাদের অনুষ্ঠানে বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান এবং তাঁর পুত্র আরিয়ান খানের সঙ্গে ছবি তুলেছেন তিনি। দুই খানের সঙ্গে ছবি তুলে তা সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন খালি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৮:২৪
Share:

আরিয়ান খান এবং শাহরুখ খান। —ছবি: সংগৃহীত।

শুক্রবার মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী তাঁর দীর্ঘকালীন প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। অম্বানীদের বিয়ের অনুষ্ঠানে বলি তারকাদের পাশাপাশি নিমন্ত্রিত ছিলেন দেশ-বিদেশের খ্যাতনামী ব্যক্তিরাও। কুস্তিবিদ ‘দ্য গ্রেট খালি’ও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Advertisement

অনন্ত এবং রাধিকার আশীর্বাদের অনুষ্ঠানে বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান এবং তাঁর পুত্র আরিয়ান খানের সঙ্গে ছবি তুলেছেন তিনি। দুই খানের সঙ্গে ছবি তুলে তা সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন খালি। কিন্তু তার পরেই নেটব্যবহারকারীরা তাঁকে নিয়ে মশকরা করতে শুরু করেন।

ছবিতে দেখা যায়, শাহরুখ এবং আরিয়ানের মাঝে দাঁড়িয়ে রয়েছেন খালি। শাহরুখের চোখে সানগ্লাস। কিন্তু আরিয়ানের চোখ বন্ধ হয়ে রয়েছে সেই ছবিতে। এই ছবি দেখে কুস্তিবিদকে কটাক্ষ করে নেটব্যবহারকারীদের অধিকাংশ মন্তব্য করেছেন, ‘‘আপনিও আমাদের মতোই। ছবিতে নিজেকে ভাল দেখতে লাগলেই হল। অন্য জনকে কেমন দেখতে লাগছে তা নিয়ে কোনও মাথাব্যথা নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement