viral news of bengaluru

প্রবল বৃষ্টিতে রাস্তা বদলে গেল নদীতে! বহুতলের বেসমেন্টে মাছ ধরলেন বাসিন্দারা

বহুতলের নীচে জমে আছে হাঁটুসমান জল। সেখানেই মাছটি আটকে পড়ে। এ ছাড়াও ছোট ছোট মাছ ঘোরাফেরা করতে দেখা গিয়েছে রাস্তায় ও বাড়ির ভিতরে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৭:১৫
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

অবিরাম বৃষ্টির ফলে বিপর্যস্ত ভারতের সিলিকন ভ্যালি। ১৫ অক্টোবর ভারী বৃষ্টির জেরে জলবন্দি গোটা বেঙ্গালুরু শহর। জলমগ্ন শহরের বিভিন্ন রাস্তা। তৈরি হয়েছে তীব্র যানজট। এর ফলে বিপাকে পড়েছেন শহরবাসীরা। রাস্তাঘাট কার্যত অবরুদ্ধ হয়ে পড়েছে ভারী বৃষ্টির জেরে।

Advertisement

অবিরাম বৃষ্টির ফলে জল জমে শহরের রাস্তাঘাট ছোটখাটো নদীর আকার নিয়েছে। জল জমে রয়েছে বহুতলগুলিতেও। সেই জমা জলে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে মাছ। সেই ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে ও সংবাদমাধ্যমে ।

সমাজমাধ্যম এক্স থেকে একটি পোস্ট ছড়িয়ে পড়েছে, যাতে দেখা গিয়েছে একটি বড় মাগুরের মতো মাছ হাতে ধরে দাঁড়িয়ে আছেন এক ব্যক্তি। একটি বহুতলের ভিতরে তোলা হয়েছে সেই ছবিটি। বহুতলের নীচে জমে আছে হাঁটুসমান জল। সেখানেই মাছটি আটকে পড়ে। এ ছাড়াও ছোট ছোট মাছ ঘোরাফেরা করতে দেখা গিয়েছে রাস্তায় ও অন্যান্য বাড়ির ভিতরে। কেন্দ্রীয় বিহার নামের এই বহুতলটি ইয়েলাহাঙ্কা এলাকায়। এই বহুতলেই থাকতেন প্রয়াত রাষ্ট্রপতি ডঃ এপিজে আব্দুল কালাম। সংবাদমাধ্যম সূত্র বলছে, বহুতলের জমা জল পাম্প করে বার করে আনার সময় এই বড় আকারের মাছটি ধরা পড়ে। এমনকি রাস্তায় জমা জলে হুড়োহুড়ি করে মাছ ধরতে দেখা গিয়েছে স্থানীয়দের।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement