Viral Video

‘স্পাইডারম্যানের’ ভিখারি দশা, রেলস্টেশনের বাইরে বসে পাতছেন হাত! ভাইরাল ভিডিয়ো

দু’হাত পেতে ভিক্ষা চাইছেন তিনি। তরুণের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি। তরুণের উদ্দেশে একটি কয়েনও ছুড়ে দিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৪:০০
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

যে হাত দিয়ে জাল ছুড়ে অভ্যস্ত, স্টেশনের সামনে সেই হাত পেতেই বসে রয়েছে ‘স্পাইডারম্যান’। ‘‘স্পাইডারম্যানকে কিছু টাকাপয়সা দিন’’— এই একটি কথাই নাগাড়ে বলে চলেছে সে। এমনই এক ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

আসলে সুপারহিরোর পোশাক পরে স্টেশনের সামনে বসে রয়েছেন এক তরুণ। ভিক্ষাগ্রহণ করার অভিনব পন্থা খুঁজে বার করেছেন তিনি। মুম্বইয়ের কল্যাণ স্টেশনের বাইরে এই ঘটনাটি ঘটেছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, স্পাইডারম্যানের পোশাক পরে পা ছড়িয়ে স্টেশন চত্বরে বসে রয়েছেন এক তরুণ। দু’হাত পেতে ভিক্ষা চাইছেন তিনি। তরুণের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি। তরুণের উদ্দেশে একটি কয়েনও ছুড়ে দিলেন তিনি।

আসলে তরুণটি পেশায় সমাজপ্রভাবী। সমাজমাধ্যমে ভিডিয়ো বানাবেন বলে স্পাইডারম্যানের পোশাক পরে স্টেশনের সামনে ভিক্ষা করছিলেন তিনি। ইনস্টাগ্রামের পাতায় ‘স্পাইডারম্যান ফ্রম মুম্বই’ নামে নিজের পরিচয় দেন তিনি। ৫০ হাজারের বেশি অনুগামীও রয়েছে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement