Bollywood Gossip

রণবীর-দীপিকার ছবি থেকে ছাঁটাই করা হয়েছিল ক্যাটরিনাকে! নেপথ্যে কি ত্রিকোণ প্রেম?

তিন বছর সম্পর্কে থাকার পর ২০১০ সালে বিচ্ছেদ হয়ে যায় রণবীর এবং দীপিকার। এর পর ক্যাটরিনার সঙ্গেই সম্পর্কে ছিলেন রণবীর। ছ’বছর সম্পর্কে থাকার পর ২০১৬ সালে ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রণবীরের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:১৮
Share:

(বাঁ দিক থেকে) দীপিকা পাড়ুকোন, রণবীর কপূর, ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

প্রথমে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক। বিচ্ছেদ। তার পর ক্যাটরিনা কইফের সঙ্গে প্রেম, সেই সম্পর্কেও দাঁড়ি। বলি অভিনেতা রণবীর কপূরের প্রেমজীবন ছিল রঙিন। তবে ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের ছাপ কি তারকাদের পেশাগত জীবনেও পড়েছিল? ক্যাটরিনা এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রণবীরের সঙ্গে একটি ছবিতে অভিনয়ের কথা ছিল তাঁর। রণবীরের সঙ্গে সেই ছবিতে জুটি বেঁধেছিলেন দীপিকাও। শেষ মুহূর্তে সেই ছবি থেকে বাদ পড়ে যান ক্যাটরিনা। কানাঘুষো শোনা যায়, সেই সময় রণবীর এবং দীপিকার প্রেম ছিল তুঙ্গে।

Advertisement

২০০৮ সালে যশরাজ ফিল্মসের প্রযোজনায় এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বচনা এ হাসিনো’। এই ছবিতে দীপিকার পাশাপাশি রণবীরের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছিল বিপাশা বসু এবং মিনিশা লাম্বাকে। ক্যাটরিনা সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এই ছবির চিত্রনাট্য অনুযায়ী চার জন অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়েছিল। চতুর্থ নায়িকা হিসাবে নির্বাচন করা হয়েছিল ক্যাটরিনাকে। কিন্তু শুটিং শুরুর আগে হঠাৎ তাঁকে ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল।

ক্যাটরিনা সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘যশরাজ ফিল্মসের সঙ্গে আমার বহু দিন ধরে কাজ করার ইচ্ছা ছিল। ভেবেছিলাম, ‘বচনা এ হাসিনো’ ছবির মাধ্যমে আমার সেই স্বপ্ন পূরণ হবে। কিন্তু আদিত্য চোপড়া (যশরাজ ফিল্মসের অধিকর্তা এবং যশ চোপড়ার পুত্র) আমায় হঠাৎ এক দিন জানান যে, আমাকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। ছবির দৈর্ঘ্য নাকি এতটাই লম্বা হয়ে পড়েছিল যে, বাধ্য হয়ে চতুর্থ নায়িকার চরিত্রটি বাদ দিতে হয়েছে। আমি খুব মুষড়ে পড়েছিলাম। তার পর আমার কাছে ‘নিউ ইয়র্ক’ ছবির প্রস্তাব এল। আমি রাজিও হলাম অভিনয় করতে। কিন্তু মনে কিছু একটা খুঁতখুঁত করেই চলত। একটি সফল, বাণিজ্যিক ছবিতে অভিনয় করা হল না। তার পরিবর্তে আর্ট ফিল্মে অভিনয় করছি। সব সময় এগুলোই মাথার মধ্যে চলত। পরে ‘নিউ ইয়র্ক’ ছবিটি মুক্তি পায়। ধীরে ধীরে আমার পুরনো ধারণাও বদলে যায়।’’

Advertisement

বলিপাড়ার অধিকাংশের দাবি, ‘বচনা এ হাসিনো’ ছবির শুটিংয়ের সময় রণবীর এবং দীপিকার সম্পর্ক আরও মাখোমাখো হয়ে ওঠে। তবে দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর দুই তারকা তাঁদের সম্পর্কে ইতি টেনেছিলেন। যদিও এই প্রসঙ্গে দীপিকা পরে জানিয়েছিলেন, তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি ক্যাটরিনার সঙ্গেও প্রেম করছিলেন রণবীর। তৃতীয় ব্যক্তিকে সম্পর্কে নিয়ে এসে দীপিকাকে ঠকিয়েছিলেন রণবীর। এমনটাই দাবি করেছিলেন অভিনেত্রী। তিন বছর সম্পর্কে থাকার পর ২০১০ সালে বিচ্ছেদ হয়ে যায় রণবীর এবং দীপিকার। ক্যাটরিনার সঙ্গেই সম্পর্কে ছিলেন রণবীর। ছ’বছর সম্পর্কে থাকার পর ২০১৬ সালে ক্যাটরিনার বিচ্ছেদ হয়ে যায় রণবীরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement