Viral Video

পঞ্জাবি গানে কোমর দোলাচ্ছেন বিদেশিনিরা, প্রমোদতরীতে উল্লাস, নাচের ভিডিয়ো প্রকাশ্যে

‘তুনক তুনক তুন’ নামে একটি জনপ্রিয় পঞ্জাবি গান বাজছে। সেই গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন বিদেশিনিরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৪:১১
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

সমুদ্রের জলে ভেসে যাচ্ছে প্রমোদতরী। সেখানেই বন্ধুবান্ধবের সঙ্গে পার্টি করছেন বিদেশিনিরা। হইহুল্লোড় করে মজা করছেন সকলে। সঙ্গে চলছে খাওয়াদাওয়া, নাচগান। তারই মধ্যে দেখা গেল, বিদেশিরা সকলে মিলে পঞ্জাবি গানের সঙ্গে ছন্দ মিলিয়ে ‘ভাংরা’ নাচ করছেন। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

পেশায় নৃত্য পরিচালক হার্ডি সিংহ তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘ইউরোপীয়েরা নৌকায় পার্টি করলেও পঞ্জাবি গান ছাড়া সম্পূর্ণ হয় না।’’ ভিডিয়োয় শোনা যাচ্ছে, ‘তুনক তুনক তুন’ নামে একটি জনপ্রিয় পঞ্জাবি গান বাজছে। সেই গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন বিদেশিরা।

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক লিখেছেন, ‘‘ভিডিয়োটি দেখে এ বার আমার পার্টি করতে ইচ্ছে করছে।’’ আবার এক নেটব্যবহারকারী লিখেছেন, ‘‘বিদেশিরাও পঞ্জাবি গানে নাচতে ভালবাসেন। আসর ভালই জমে উঠেছে দেখছি।’’

Advertisement

নব্বইয়ের দশকে মুক্তি পেয়েছিল ‘তুনক তুনক তুন’ গানটি। পঞ্জাবি গানটি মুক্তি পাওয়ার কম সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে। এখনও কোনও নাচগানের আসর হলে এই গানটি কমবেশি বাজানো হয়। গানের তালে মেতে ওঠেন অনেকেই। সঙ্গীতপ্রেমীদের একাংশের দাবি, কোনও নাচের আসর অথবা পার্টির উল্লাস এই গানটি ছাড়া অসম্পূর্ণ থেকে যায়।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement