Viral

জন্মদিনে প্রেমিকাকে আইফোন দিতেই হবে! মায়ের গয়না চুরি করে ‘লক্ষ্যপূরণ’ করল কিশোর

কিশোরটি নবম শ্রেণির ছাত্র। তার প্রেমিকা আসলে কিশোরের সহপাঠী। প্রেমিকার জন্মদিনে তাকে ৫০ হাজার টাকা মূল্যের আইফোন উপহার দিতে চেয়েছিল কিশোর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১০:৩৭
Share:

—প্রতীকী ছবি।

সামনেই প্রেমিকার জন্মদিন। প্রেমিকাকে দামি উপহার দিতে চেয়েছিল কিশোর। ফোন কেনার নাম করে মায়ের কাছে ৫০ হাজার টাকা চেয়েছিল সে। কিন্তু এত পরিমাণ টাকা পুত্রকে দিতে রাজি হননি মহিলা। তাই মায়ের গয়না চুরি করতে বাধ্য হয় সেই কিশোর। দিল্লির নজফগড় এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কিশোরটি নবম শ্রেণির ছাত্র। তার প্রেমিকা আসলে কিশোরের সহপাঠী। প্রেমিকার জন্মদিনে তাকে ৫০ হাজার টাকা মূল্যের আইফোন উপহার দিতে চেয়েছিল কিশোর। মায়ের কাছ থেকে সেই টাকা চেয়েও পায়নি সে। তাই মায়ের অনুপস্থিতিতে বাড়ি থেকে তাঁর সোনার হার, কানের দুল এবং আংটি চুরি করে কিশোর। পুলিশের দাবি, সেই গয়না চুরির পর দোকানে গিয়ে সেগুলি বিক্রি করে দেয় কিশোর। গয়না বিক্রির টাকা দিয়ে প্রেমিকার জন্য আইফোন কিনে বাড়িতেই লুকিয়ে রাখে সে।

গয়না চুরির অভিযোগে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন কিশোরের মা। তল্লাশি চালিয়ে বাড়ি থেকে আইফোন খুঁজে পায় দিল্লি পুলিশ। জিজ্ঞাসাবাদ করায় পুলিশের কাছে সব স্বীকার করে নেয় কিশোর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement