Viral News

কফির মধ্যে আরশোলা! পাত্তাই দিল না খ্যাতনামী ক্যাফে, অভিযোগ জানিয়ে তরুণীর প্রাপ্তি শুধু একটা ‘সরি’

দিল্লির খান মার্কেট এলাকার একটি ক্যাফে থেকে আইস‌্‌ড লাতে এবং সল্টেড ক্যারামেল কফি অর্ডার করেছিলেন তিনি। কিন্তু গাড়িতে এসে কফি খাওয়ার সময় দেখেন, পানীয়ের মধ্যে ভেসে বেড়াচ্ছে একটি আরশোলা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১০:০৯
Share:

ছবি: সংগৃহীত।

ক্যাফে থেকে পছন্দের পানীয় অর্ডার করে গাড়িতে উঠে পড়েছিলেন তরুণী। কিন্তু কফির পাত্রের ঢাকনা খুলে চমকে গেলেন তিনি। কফির মধ্যে কালো কিছু ভেসে থাকতে দেখতে পেলেন তিনি। প্রথমে তা কফি বিন ভেবে ভুল করেছিলেন তরুণী। কিন্তু ভাল ভাবে দেখতেই দেখা গেল সেই ‘কফি বিন’-এ লম্বা লম্বা শুঁড়। কফি বিন কোথায়? এ যে আরশোলা! তরুণীর অর্ডার করা আইস্‌ড লাতের মধ্যে ভেসে বেড়াচ্ছে তার দেহ। সমাজমাধ্যমে সেই ছবিই পোস্ট করেছেন তরুণী (যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ঘটনাটি দিল্লির একটি ক্যাফেতে ঘটেছে। রেডিটে পোস্ট করে তরুণী জানিয়েছেন যে, দিল্লির খান মার্কেট এলাকার একটি ক্যাফে থেকে আইস‌্‌ড লাতে এবং সল্টেড ক্যারামেল কফি অর্ডার করেছিলেন তিনি। কিন্তু গাড়িতে এসে কফি খাওয়ার সময় দেখেন, পানীয়ের মধ্যে ভেসে বেড়াচ্ছে একটি আরশোলা। তা দেখে ক্যাফেতে ফিরে যান তরুণী। বিষয়টি ক্যাফের কর্মীদের জানান তিনি। সব জানার পর তরুণীকে ‘সরি’ বলে ক্ষমাপ্রার্থনা করেন সেখানকার কর্মীরা। কিন্তু তাঁদের মধ্যে কোনও হেলদোল দেখা যায়নি। ঘটনাটির বিবরণ দিয়ে তরুণী দিল্লির অন্য রেস্তরাঁর পরিচ্ছন্নতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement