Bollywood News

বুকে, নাভিতে উল্কি আঁকা! সন্তান জন্মের পর স্ফীতোদরের ছবি দিয়ে কী জানালেন রিচা?

নাভির চারদিকে ফুলের উল্কি আঁকা। তা জীবনের ফুল বলে দাবি করেন রিচা। বুকের খাঁজে যে উল্কি আঁকা রয়েছে তা নারীদের ঐশ্বরিক ক্ষমতার প্রতীক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪
Share:

বলি অভিনেত্রী রিচা চড্ডা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

চুল খোলা। কপালে ছোট্ট টিপ। থুতনিতে লম্বা উল্কি আঁকা। কিন্তু নজর কাড়ল অভিনেত্রীর অভিনব স্টাইল। সন্তান জন্মের আগে স্ফীতোদরের ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন অনেকে। আলাদা করে ফোটোশুটও করান কেউ কেউ। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে বলিপাড়ার বহু অভিনেত্রী স্ফীতোদরের ছবি পোস্ট করে নতুন অতিথি আগমনের আগাম বার্তা দিয়েছেন। সেই তালিকা থেকে বাদ পড়েননি অভিনেত্রী রিচা চড্ডাও। তবে সন্তান জন্মের পরেও তিনি স্ফীতোদরের ছবি পোস্ট করেছেন। সঙ্গে খুদে সন্তানের উদ্দেশে লিখেছেন বিশেষ বার্তা।

Advertisement

চলতি বছরের গোড়ার দিকে সন্তানধারণের খবর ঘোষণা করেছিলেন রিচা এবং তাঁর স্বামী তথা বলি অভিনেতা আলি ফজ়ল। ১৬ জুলাই কন্যাসন্তানের জন্ম দেন রিচা। রবিবার কন্যাদিবস উপলক্ষে তাঁর সন্তানকে শুভেচ্ছা জানান অভিনেত্রী। স্ফীতোদরের ছবি ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করে তিনি কন্যাসন্তানের উদ্দেশে লেখেন, ‘‘তোমার মূল্য সব সময় থাকবে।’’

তাঁর নাভির চারদিকে একটি ফুলের উল্কি আঁকা। তা জীবনের ফুল বলে দাবি করেন রিচা। বুকের খাঁজে যে উল্কি আঁকা রয়েছে তা নারীদের ঐশ্বরিক ক্ষমতার প্রতীক। রিচা পোস্টে লিখে জানান, তিনি যখন এই ছবিগুলি তুলেছিলেন তখন তিনি জানতেনও না যে কন্যাসন্তানের জন্ম দেবেন। তিনি যখন ন’মাসের অন্তঃসত্ত্বা, তখন এই ছবিগুলি তুলিয়েছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement