viral video

চলন্ত বাইকে ‘উড়ন্ত’ যুবক! বাইকের উপরেই চলল পুশ আপ, ভয় ধরানো ভিডিয়ো প্রকাশ্যে

চলন্ত বাইকের উপরে দাঁড়িয়ে পুশ-আপ করতে শুরু করেন নীরজ। বাইকের হাতল ছেড়ে দিয়ে তার সামনের অংশে দু’হাতে ভর দিয়ে থাকতে দেখা যায় তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৯
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

বাইক চালাচ্ছেন না শরীরচর্চা করছেন তা বোঝা দায়। এক তরুণের বাইক নিয়ে কেরামতি দেখলে মনে হতে পারে জনপ্রিয় হওয়ার জন্য প্রাণ বাজি রাখাও সম্ভব। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখে আঁতকে উঠছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। বিহারের এক যুবককে বিপজ্জনক ভাবে মোটরসাইকেল চালাতে চালাতে ডন-বৈঠক দিতে দেখা গিয়েছে ওই ভিডিয়োয়। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

নীরজ যাদব নামে ওই যুবকটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করেন যার শিরোনাম ছিল ‘নমস্তে ইন্ডিয়া’। ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে একটি গ্রামের চওড়া পাকা রাস্তায় মোটর সাইকেলের উপর প্রায় শুয়ে আছেন ওই যুবক। তার পর নীরজ চলন্ত বাইকের উপরে দাঁড়িয়ে পুশ-আপ করতে শুরু করেন। বাইকের হাতল ছেড়ে দিয়ে তার সামনের অংশে দু’হাতে ভর দিয়ে থাকতে দেখা যায় তাঁকে। পায়ের সাহায্যে পিছনের অংশটি চেপে ধরে বিপজ্জনক কসরত করতে করতেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। গাড়ির গতিবেগও যথেষ্ট ছিল। ভিডিয়ো নিয়ে সমাজমাধ্যমে যথেষ্ট প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেক সমাজমাধ্যম ব্যবহারকারীরা এই ঝুঁকির নিন্দা করেছেন এবং কঠোর ব্যবস্থা নেওয়ারও দাবি জানিয়েছেন। একজন ব্যবহারকারী নীরজের বিপজ্জনক আচরণের সমালোচনা করে বলেন, ‘‘মানুষের জীবনের জন্য বিপজ্জনক হয়ে উঠছে এই তরুণ। সে প্রতি দিন রাস্তায় এই ধরনের স্টান্ট করে এবং ভিডিয়ো প্রকাশ করে সমাজমাধ্যমে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement