viral video

পরনে অন্তর্বাস ও ডেনিম! ভিডিয়ো ভাইরাল হতেই নিন্দার ঝড়, ক্ষমা চাইলেন তরুণী

নেতিবাচক সমালোচনার জেরে সমাজমাধ্যমে এসে ক্ষমা চাইলেন ওই তরুণী। সমাজমাধ্যমের প্রতিক্রিয়ায় পাওয়ার পর মানসিক ভাবে ভেঙে পড়েছেন বলেও জানিয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৫
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

অন্তর্বাস ও ডেনিম পরে প্রকাশ্যে হেঁটে ভিডিয়ো করেছিলেন এক তরুণী সমাজমাধ্যম প্রভাবী। তার জেরে প্রবল সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। নেতিবাচক সমালোচনার জেরে সমাজমাধ্যমে এসে হাতজোড় করে ক্ষমা চাইলেন ওই তরুণী। সমাজমাধ্যমের প্রতিক্রিয়ায় পাওয়ার পর মানসিক ভাবে ভেঙে পড়েছেন, এমন দাবিও করেছেন ওই সমাজমাধ্যম প্রভাবী। তাঁকে অব্যাহতি দেওয়ার আবেদনও জানিয়েছেন। পরিস্থিতি এতটাই জটিল হয়েছে যে সমালোচনার কারণে আত্মহত্যার ইচ্ছার কথাও জানিয়েছেন ওই ইনদওরবাসী তরুণী।

Advertisement

ইনস্টাগ্রাম রিলের জন্য ইনদওরের ‘ছপ্পন মার্কেট’ নামের একটি জনবহুল জায়গায় সংক্ষিপ্ত পোশাকে হাজির হন ওই তরুণী। তাঁকে কালো ডেনিমের সঙ্গে একটি সাদা অন্তর্বাস পরা অবস্থায় দেখা গিয়েছিল একটি ভিডিয়োয়। স্বাভাবিক ভাবেই সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পর তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেই ভিডিয়োর দ্বিতীয় অংশে বেইজ রঙের শর্টস ও একটি লাল অন্তর্বাস পরা অবস্থায় দেখা গিয়েছে তাঁকে। ভিডিয়োটি যেখানে তোলা হয়েছিল সেখানে পরিবার নিয়ে অনেকে বেড়াতে যান। তার রিলটি ব্যাপক ভাবে ইনস্টাগ্রাম এবং এক্স সমাজমাধ্যমে পোস্ট করা হয়। তার পর থেকে সমাজমাধ্যমে নিন্দার ঝড় ওঠে।

কয়েক জন সমাজমাধ্যম ব্যবহারকারী এটিকে অশ্লীল বলে মন্তব্য করেন। কারণ তাঁদের মতে, যে পোশাকটি পরে তরুণী রাস্তায় বেরিয়েছিলেন তা দেখে অন্যরা অস্বাচ্ছন্দ্য বোধ করেছিলেন। ভিডিয়োটি কেবল মধ্যপ্রদেশে নয়, খুব দ্রুত সারা দেশে ছড়িয়ে পড়ে। এর পরই ওই তরুণী নিজের আপত্তিকর পোশাকের জন্য ক্ষমা চেয়ে আর একটি ভিডিয়ো পোস্ট করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement