Viral Video

বিছানা থেকে সুইমিং পুল, সব কিছুই বার্গার! রইল ‘অভিনব বাড়ি’র ভিডিয়ো

বসার ঘরের সোফাটি বার্গারের নকশায় তৈরি করা। এমনকি, বাড়ির দেওয়ালের স্তম্ভগুলি দেখে মনে হচ্ছে, এক একটি বার্গার স্তরে স্তরে সাজিয়ে তৈরি করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ০৯:১৫
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ভিতরে মাংসের টুকরো, টম্যাটো, লেটুস পাতা স্তরে স্তরে সাজানো। রাখা হয়েছে চিজ়ের স্লাইসও। উপরে এবং নীচে বার্গার বান পাউরুটি দিয়ে মোড়া। বাড়ির সদর দরজার সামনে দাঁড়ালে মনে হয় যেন এক আস্ত বার্গারের ভিতর প্রবেশ করতে চলেছেন। সমাজমাধ্যমে এমনই এক ‘বার্গার বাড়ি’র ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

শুধু বাড়ির বাইরের নকশাই নয়, বাড়ির ভিতরেও চারদিকে বার্গারের দেখা পাওয়া যাচ্ছে। বসার ঘরের সোফাটি বার্গারের নকশায় তৈরি করা। এমনকি, বাড়ির দেওয়ালের স্তম্ভগুলি দেখে মনে হচ্ছে, এক একটি বার্গার স্তরে স্তরে সাজিয়ে তৈরি করা হয়েছে। ঘরের বিছানা থেকে শৌচালয়েও বার্গার রয়েছে। শৌচালয়ে রাখা বাথটবটি দেখে মনে হয়, চিজ়ে ভরপুর। বাড়ির বাহিরমহলে একটি সুইমিং পুল বানানো হয়েছে। সেখানে নামলে মনে হয়, বার্গারের ভিতর সাঁতার কাটছেন। আসলে পুরো ভিডিয়োটি কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে তৈরি করা হয়েছে। এমন বার্গারের বাড়ির হদিস বাস্তবে অবশ্য পাওয়া যাবে না। ভিডিয়োটি দেখে নেটব্যবহারকারীদের অধিকাংশ প্রশংসা করেছেন। এমনকি, ব্রাজ়িলের ম্যাকডোনাল্ড্‌স সংস্থার তরফে মন্তব্য করা হয়, ‘‘বাড়িটি দেখে মনে হচ্ছে, কোনও বাচ্চা মেয়ে এটি তৈরি করেছে এবং সে বার্গার খেতে ভালবাসে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement