Viral Video

মুসৌরির রাস্তায় পর পর ৭১টি ল্যাম্বর্ঘিনি! কোথা থেকে এল? কারা আনল? রইল ভিডিয়ো

মুসৌরির সরু পাহাড়ি রাস্তা দিয়ে একের পর এক ল্যাম্বর্ঘিনি যাচ্ছে। লাল, হলুদ, সবুজ, কালো— মুসৌরির রাস্তায় যেন নানা রঙের খেলনাগাড়ি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৬:৫৯
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

মুসৌরির পাহাড়ি সরু রাস্তায় স্থানীয়দের ভিড়। নেমে এসেছেন পর্যটকেরাও। সকলের হাতেই মোবাইল ফোন। ক্যামেরা অন করে যেন এক অভাবনীয় দৃশ্য বন্দি করতে ব্যস্ত তাঁরা। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘শিরীষচন্দ্রন’ নামে এক ব্যক্তি তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন। মুসৌরির সরু পাহাড়ি রাস্তা দিয়ে একের পর এক ল্যাম্বর্ঘিনি যাচ্ছে। লাল, হলুদ, সবুজ, কালো— মুসৌরির রাস্তায় যেন নানা রঙের খেলনাগাড়ি।

পর পর ৭১টি ল্যাম্বর্ঘিনি সারি দিয়ে যাচ্ছে রাস্তা ধরে। সেই দৃশ্য দেখতেই রাস্তায় ভিড় জমিয়েছেন অনেকে। ল্যাম্বর্ঘিনি গিরো কনভয় নামের একটি অনুষ্ঠান আয়োজিত হয়েছিল মুসৌরিতে। সেই উপলক্ষে মুসৌরির রাস্তায় বিলাস-দর্শনের সাক্ষী থাকলেন সেখানকার বাসিন্দা এবং পর্যটকেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement