Viral Video

গ্র্যামিজয়ীকে অপছন্দ! গায়িকার সই করা গিটার তিন লক্ষ টাকা দিয়ে নিলামে কিনে হাতুড়ি দিয়ে ভাঙলেন প্রৌঢ়

টেলরের সই করা গিটারটি নিলামে কেনার পর আনন্দ আর ধরছিল না। গিটারটি হাতে নেওয়ার পর হাতুড়ি দিয়ে মারতে শুরু করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৫:০১
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

পছন্দের তারকাদের সই সংগ্রহ করে রাখার শখ সব অনুরাগীদেরই কমবেশি রয়েছে। কখনও সই করা কোনও সামগ্রী সংগ্রহ করতে লক্ষ লক্ষ টাকা খরচ করেন তাঁরা। গ্র্যামিজয়ী গায়িকা টেলর সুইফ্‌টের সই করা গিটারও নিলামে কিনেছিলেন এক প্রৌঢ়। কিন্তু তা নিজের সংগ্রহ করার জন্য নয়। গিটারটি ভাঙার জন্য খরচ করে তা কিনেছিলেন তিনি। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘টোনিএক্সটু’ নামের অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে যেখানে এক প্রৌঢ়কে হাতুড়ি দিয়ে গিটার ভাঙচুর করতে দেখা যাচ্ছে। ভারতীয় মুদ্রায় ৩ লক্ষ ৩৫ হাজার ২৭৫ টাকা দিয়ে গিটারটি কিনেছেন তিনি। টেলরের সই করা গিটারটি নিলামে কেনার পর আনন্দ আর ধরছিল না।

গিটারটি হাতে নেওয়ার পর হাতুড়ি দিয়ে মারতে শুরু করেন তিনি। তাতেই যেন সুখ খুঁজে পেয়েছেন তিনি। ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেছেন, ‘‘উনি মনে হয় গায়িকাকে খুবই অপছন্দ করেন।’’ আবার অন্য এক নেটব্যবহারকারীর কথায়, ‘‘মানুষের বেশি পয়সা থাকলে যা হয়। কী ভাবে নষ্ট করবেন ভেবে পান না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement