RG Kar rape and murder

দেহ উদ্ধারের সকালে কেন অনবরত সন্দীপের সঙ্গে ফোনে কথা ওসির? জেরা করে জানতে চায় সিবিআই

মেডিক্যাল পরীক্ষা করানোর জন্য সকাল ১১টা নাগাদ সিজিও থেকে বার করা হয় ওসি অভিজিৎকে। তাঁকে দেখে ‘উই ডিমান্ড জাস্টিস’ স্লোগান উঠতে থাকে। ক্ষুব্ধ জনতা অভিজিৎকে উদ্দেশ্য করে জুতোও দেখান।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫৭
Share:
Advertisement

আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে তরুণী চিকিৎসকের খুন এবং ধর্ষণের মামলায় সিবিআই শনিবার রাতে গ্রেফতার করে ওই কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে। ঘটনার সময় অভিজিৎ টালা থানার ওসি হিসাবে কর্মরত ছিলেন। সুপ্রিম কোর্টে এই মামলার শুনানিতে সিবিআই দাবি করেছে, তথ্যপ্রমাণ লোপাটের। অকুস্থল বিকৃত করা হয়েছে বলেও সওয়াল করেছিল সিবিআই। দেরিতে এফআইআর করা নিয়েও প্রশ্ন উঠেছিল কোর্টে। সেই সব অভিযোগের ভিত্তিতেই শনিবার সন্দীপ এবং অভিজিৎ-কে গ্রেফতার করা হয় বলে সূত্রের খবর। রবিবার তাঁদের দু’জনকেই তোলা হয় শিয়ালদহ আদালতে। এ নিয়ে আরজি কর খুন-ধর্ষণকাণ্ডে ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন। আদালত ধৃত সন্দীপ এবং ওসি অভিজিৎকে তিন দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
সর্বশেষ ভিডিয়ো
Advertisement