Sports News

বিরাট না পারলে আইপিএল-এ অধিনায়ক ডি’ভিলিয়ার্স

বিরাট না পারলে বেঙ্গালুরু অধিনায়কত্ব করবেন এবি ডি’ভিলিয়ার্স। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক শেষ টেস্ট ম্যাচে ভারতের হয়ে মাঠে নামতে পারেননি। চোট এতটাই গুরুতর ছিল যে নির্ণায়ক ম্যাচে শেষ মুহূর্তে না খেলার সিদ্ধান্ত নিতে বাধ্য হল বিরাট কোহালি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৭ ২২:৪৮
Share:

বিরাট না পারলে বেঙ্গালুরু অধিনায়কত্ব করবেন এবি ডি’ভিলিয়ার্স। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক শেষ টেস্ট ম্যাচে ভারতের হয়ে মাঠে নামতে পারেননি। চোট এতটাই গুরুতর ছিল যে নির্ণায়ক ম্যাচে শেষ মুহূর্তে না খেলার সিদ্ধান্ত নিতে বাধ্য হল বিরাট কোহালি। তা নিয়ে কম জলঘোলা করেননি অস্ট্রেলিয়ানরা। যদিও বৃহস্পতিবারই সেই নিয়ে খারাপ মন্তব্য করার জন্য ক্ষমা চেয়ে নেন ব্র্যাড হজ। যদিও এখনও পর্যন্ত যা খবর আইপিএল-এর শুরু থেকে খেলতে পারবেন না বিরাট কোহালি। তাঁর চোট সারিয়ে পুরোপুরি ফিরতে যতটা সময় লাগবে তাতে আইপিএল-এর প্রথম ম্যাচ থেকে খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

Advertisement

আরও খবর: অস্ট্রেলিয়া জয়ের আনন্দরেশেই পদ্মশ্রীলাভ বিরাট কোহালির

বৃহস্পতিবার বেঙ্গালুরুর হেড কোচ ড্যানিয়েল ভেত্তোরি অবশ্য জানিয়ে দিয়েছেন বিরাট না খেলতে পারলে শুরুতে দলের অধিনায়কের দায়িত্ব থাকবে এবি ডি’ভিলিয়ার্সের ওপরই। বেঙ্গালুরুতে এদিন তিনি বলেন, ‘‘বিরাট ২ এপ্রিল দলের সঙ্গে যোগ দেবে। তার মধ্যে বিসিসিআই ডাক্তার ও ফিজিওদের সঙ্গে আমাদের মেডিক্যাল স্টাফরা যোগাযোগ রাখছে। এই মুহূর্তে আমাদের কাছে কোনও ক্লিয়ার পিকচার নেই বিরাট কবে যোগ দিতে পারবে। আগামী কয়েকদিনের মধ্যে জেনে যাব।’’ ভেত্তোরি আরও বলেন, ‘‘এই মুহূর্তে যা অবস্থা তাতে এবি ডি’ভিলিয়ার্স অধিনায়কত্ব করবে। সবটাই সিদ্ধান্ত নেওয়া হবে বিরাটের সিদ্ধান্তের উপর।’’

Advertisement

অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় টেস্টে রাঁচীতে চোট পেয়েছিলেন বিরাট কোহালি। চোট নিয়েই সেই টেস্টে ব্যাট করেছিলেন। কিন্তু চোট এতটাই গুরুতর ছিল যে শেষ টেস্টে খেলতে পারেননি। সিরিজ শেষে বিরাট কোহালি বলেন, ‘‘হাতে বেশ কিছুটা সময় রয়েছে ততদিনে ১০০ শতাংশ সুস্থ হয়ে নামতে পারব কী না দেখতে হবে। তবে এমনটা হতেই পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement