Today’s Sports Events

লিগে সুপার সিক্স অভিযান ইস্টবেঙ্গলের, রাত পোহালেই আইএসএল, মোহনবাগানের প্রস্তুতির খবর

লিগে সুপার সিক্সের প্রথম ম্যাচ খেলবে ইস্টবেঙ্গল। রাত পোহালেই আইএসএল। প্রথম দিনই মোহনবাগান বনাম মুম্বই ম্যাচ। এই ম্যাচের সব খবর। দলীপে রিঙ্কুদের ম্যাচ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৫৪
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

কলকাতা লিগে আজ সুপার সিক্সের প্রথম ম্যাচ খেলতে নামছে ইস্টবেঙ্গল। রাত পোহালেই শুরু আইএসএল। প্রথম দিনই নামছে গত বারের লিগ শিল্ডজয়ী মোহনবাগান এবং কাপজয়ী মুম্বই সিটি এফসি। কেমন ভাবে প্রস্তুত হচ্ছে দুই দল? এই ম্যাচের সব খবর।

Advertisement

দলীপ ট্রফিতে আজ থেকে আবার চার দিনের ম্যাচ। লড়াই ময়াঙ্ক আগারওয়াল-শিবম দুবেদের সঙ্গে শ্রেয়স আয়ার-সঞ্জু স্যামসনদের। অন্য ম্যাচে মুখোমুখি অভিমন্যু ঈশ্বরণ-রিঙ্কু সিংহদের ভারত বি এবং রুতুরাজ গায়কোয়াড়-অভিষেক পোড়েলদের ভারত সি। রয়েছে ভারতের হকি ম্যাচও।

কলকাতা লিগে সুপার সিক্সে প্রথম ম্যাচ ইস্টবেঙ্গলের

Advertisement

কলকাতা ফুটবল লিগে আজ সুপার সিক্সে অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল। প্রথম ম্যাচ কাস্টমসের সঙ্গে। গ্রুপ পর্বে ১২টি ম্যাচের মধ্যে ১১টিতে জিতে সুপার সিক্সে উঠেছে ইস্টবেঙ্গল। তারা কি এই ফর্ম ধরে রাখতে পারবে? খেলা শুরু বিকেল ৩টেয়। খেলা দেখা যাবে জি ২৪ ঘণ্টা চ্যানেলে।

আইএসএলের শুরুতেই নামছে মোহনবাগান, কী ভাবে প্রস্তুত হচ্ছে সবুজ-মেরুন? সব খবর

গ্রাফিক: সনৎ সিংহ।

আইএসএল শুরু হয়ে যাচ্ছে কাল থেকে। প্রথম দিনই জমজমাট লড়াই। যুবভারতীতে নামছে গত বারের লিগ শিল্ডজয়ী মোহনবাগান এবং কাপজয়ী মুম্বই সিটি এফসি। কেমন ভাবে প্রস্তুত হচ্ছে দুই দল? এই ম্যাচের সব খবর।

দলীপ ট্রফিতে জোড়া ম্যাচ, খেলবেন শ্রেয়স, রিঙ্কু, সঞ্জুরা

আজ থেকে আবার শুরু হচ্ছে দলীপ ট্রফির ম্যাচ। চার দিনের ম্যাচে ভারত এ দলের মুখোমুখি ভারত ডি দল। এই ম্যাচে লড়াই হবে ময়াঙ্ক আগারওয়াল-শিবম দুবেদের সঙ্গে শ্রেয়স আয়ার-সঞ্জু স্যামসনদের। অন্য ম্যাচে মুখোমুখি অভিমন্যু ঈশ্বরণ-রিঙ্কু সিংহদের ভারত বি এবং রুতুরাজ গায়কোয়াড়-অভিষেক পোড়েলদের ভারত সি। দু’টি ম্যাচই শুরু সকাল ৯:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

আফগানিস্তান বনাম নিউ জ়িল্যান্ড টেস্ট ম্যাচ কি অবশেষে শুরু হবে?

আরও একটি লজ্জার দিন কি অপেক্ষা করছে গ্রেটার নয়ডার জন্য? আফগানিস্তান বনাম নিউ জ়িল্যান্ড টেস্টের প্রথম তিন দিন একটি বলও খেলা হয়নি। মাঠ শুকোতেই কালঘাম ছুটে গিয়েছে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার মাঠকর্মীদের। বার বার প্রকাশ্যে এসেছে এই মাঠের অব্যবস্থার ছবি। আজ চতুর্থ দিন কি খেলা শুরু করা যাবে? ম্যাচ শুরু হওয়ার কথা সকাল ৯:৩০ থেকে। সম্প্রচার হবে ইউরোস্পোর্ট চ্যানেলে।

৮ গোল দেওয়া ভারতের হকি দলের সামনে কোরিয়া

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকিতে আজ আবার নামছে ভারত। এ বার খেলতে হবে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে। তিনটি ম্যাচ খেলে তিনটিতেই জিতেছে ভারত। শুধু তাই নয়, কাল মালয়েশিয়াকে ৮ গোল দিয়েছে ভারত। আজ খেলা শুরু দুপুর ১:৩০ থেকে। খেলা দেখা যাবে সোনি লিভ অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement