Today’s sports events

শেষ টি২০ ম্যাচে কি পরীক্ষার রাস্তায় যাবেন সূর্যকুমারেরা? শুরু হচ্ছে রঞ্জি, বাংলার সামনে উত্তর প্রদেশ, আর কী কী?

টি২০ সিরিজ় পকেটে। বাংলাদেশের বিরুদ্ধে শেষ ম্যাচে কি দলে বদল করবে ভারত? রঞ্জিতে বাংলা-উত্তর প্রদেশ ম্যাচ। মহিলাদের টি২০ বিশ্বকাপে পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচ। নেশনস লিগ ফুটবলের আট ম্যাচ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ০৭:৩৩
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

টি-টোয়েন্টি সিরিজ় জিতে নিয়েছে ভারত। বাংলাদেশের বিরুদ্ধে শেষ ম্যাচ কাল, শনিবার। সূর্যকুমার যাদব, গৌতম গম্ভীরেরা কি দলে বদল করবেন? আজ থেকে শুরু হচ্ছে এই মরসুমের রঞ্জি ট্রফি। খেলতে নামছে বাংলা। প্রথম ম্যাচে অনুষ্টুপ মজুমদার, লক্ষ্মীরতন শুক্লদের খেলতে হবে উত্তর প্রদেশের বিরুদ্ধে। রয়েছে আরও ১৫টি ম্যাচ। মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচ। এই ম্যাচের দিকে তাকিয়ে থাকবে ভারতও। রয়েছে নেশনস লিগ ফুটবলের আট ম্যাচ।

Advertisement

সিরিজ় ভারতের, শেষ টি২০ ম্যাচে পরীক্ষার রাস্তায় যাবেন সূর্যকুমারেরা?

এক ম্যাচ বাকি থাকতেই টি-টোয়েন্টি সিরিজ় জিতে নিয়েছে ভারত। বাংলাদেশের বিরুদ্ধে শেষ ম্যাচ কাল, শনিবার। সূর্যকুমার যাদব, গৌতম গম্ভীরেরা কি দলে বদল করবেন? পরীক্ষা-নিরীক্ষার পথে কি যাবে ভারত? দুই দলের সব খবর।

Advertisement

শুরু হচ্ছে রঞ্জি ট্রফি, প্রথম ম্যাচে অনুষ্টুপের বাংলার সামনে উত্তর প্রদেশ, রয়েছে আরও ১৫টি ম্যাচ

আজ থেকে শুরু হচ্ছে এই মরসুমের রঞ্জি ট্রফি। খেলতে নামছে বাংলা। প্রথম ম্যাচে অনুষ্টুপ মজুমদার, লক্ষ্মীরতন শুক্লদের খেলতে হবে উত্তর প্রদেশের বিরুদ্ধে। বাংলা ছেড়ে চলে যাওয়া ঋদ্ধিমান সাহা এবং সুদীপ চট্টোপাধ্যায় এ বার ফিরে এসেছেন। দু’জনেই রয়েছেন দলে। লখনউয়ে খেলা শুরু সকাল ৯:৩০ থেকে। খেলা দেখা যাবে জিয়ো সিনেমা অ্যাপে। এ ছাড়াও রয়েছে বরোদা-মুম্বই, জম্মু ও কাশ্মীর-মহারাষ্ট্র, সার্ভিসেস-মেঘালয়, ত্রিপুরা-ওড়িশা, হায়দরাবাদ-গুজরাট, হিমাচল প্রদেশ-উত্তরাখণ্ড, রাজস্থান-পুদুচেরি, বিদর্ভ-অন্ধ্রপ্রদেশ, মধ্যপ্রদেশ-কর্ণাটক, হরিয়ানা-বিহার, কেরল-পঞ্জাব, অসম-ঝাড়খণ্ড, চণ্ডীগড়-রেল, ছত্তিশগড়-দিল্লি, তামিলনাড়ু-সৌরাষ্ট্র ম্যাচ।

মহিলাদের টি২০ বিশ্বকাপে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া, তাকিয়ে ভারতও

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে আজও একটিই ম্যাচ। খেলবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। এই ম্যাচে অস্ট্রেলিয়া জিতলে সুবিধা ভারতের। পাকিস্তান জিতলে সেমিফাইনালে ওঠার ক্ষেত্রে সমস্যায় পড়বেন হরমনপ্রীতেরা। খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

ইংল্যান্ড বনাম পাকিস্তান টেস্টে রানের পাহাড়, শেষ দিনের খেলা

ইংল্যান্ড বনাম পাকিস্তান টেস্টের আজ শেষ দিন। মুলতানে এই ম্যাচে রানের পাহাড় তৈরি হয়েছে। শেষ দিনেও কি রাজত্ব করবেন ব্যাটারেরা? খেলা শুরু সকাল ১০:৩০ থেকে। খেলা দেখা যাবে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েব সাইটে।

নেশনস লিগ ফুটবলে আটটি ম্যাচ, খেলবে জার্মানি, নেদারল্যান্ডস

ইউরোপের নেশনস লিগ ফুটবলে আজ আটটি ম্যাচ। খেলবে জার্মানি, নেদারল্যান্ডস। রাত ১২:১৫ থেকে রয়েছে জার্মানি-বসনিয়া অ্যান্ড হার্জেগোভিনা ম্যাচ। একই সময়ে নেদারল্যান্ডস খেলবে হাঙ্গেরির সঙ্গে। এ ছাড়াও রাত ১২:১৫ থেকে রয়েছে তুরস্ক-মন্টিনেগ্রো, ইউক্রেন-জর্জিয়া, স্লোভাকিয়া-সুইডেন, আইসল্যান্ড-ওয়েলস, চেকিয়া-আলবেনিয়া ম্যাচ। রাত ৯:৩০ থেকে রয়েছে এস্তোনিয়া-আজ়ারবাইজান ম্যাচ। সব খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement