Today’s Sports Events

বিনেশ ফোগাটকে নিয়ে সব খবর, কুস্তিতে নামছেন ভারতের শেষ আশা ঋতিকা, আছে গল্ফ, ম্যারাথন

বিনেশ ফোগাটকে নিয়ে সব খবর। এ বারের অলিম্পিক্সে ভারতের শেষ প্রতিনিধি হিসাবে নামছেন ঋতিকা হুডা। আছে মহিলাদের গল্ফ, পুরুষদের ম্যারাথন। কলকাতা ফুটবল লিগে মহমেডানের খেলা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ০৭:০০
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

বিনেশ ফোগাটকে নিয়ে গোটা দেশ এখনও তোলপাড়। রোজই বিভিন্ন মহল থেকে দাবি উঠছে তাঁকে অলিম্পিক্স রুপো দেওয়ার। ভারতের এই কুস্তিগিরকে নিয়ে সব খবর।

Advertisement

এ বারের অলিম্পিক্সে আজ ভারতের শেষ প্রতিনিধি হিসাবে নামছেন ঋতিকা হুডা। মহিলাদের কুস্তিতে ৭৬ কেজি বিভাগে নামছেন তিনি। চলছে মহিলাদের গল্ফ। প্রতিনিধিত্ব করছেন ভারতের দুই গল্ফার অদিতি অশোক এবং দীক্ষা দাগার। আজ অলিম্পিক্সের পুরুষদের ম্যারাথন। কলকাতা ফুটবল লিগে রয়েছে মহমেডানের খেলা।

বিনেশ ফোগাটের বিতর্ক কোন পথে? সব খবর

Advertisement

অলিম্পিক্সে ফাইনালে নামতে পারেননি বিনেশ ফোগাট।। নির্ধারিত মাপের থেকে ওজন ১০০ গ্রাম বেশি হওয়ায় বিনেশের ফাইনাল খেলা হয়নি। এর পর কুস্তি থেকে অবসর নিয়েছেন তিনি। কিন্তু বিতর্ক চলছেই। সব খবর।

কুস্তিতে ভারতের শেষ আশা ঋতিকা হুডা, তিনি কি পদক আনতে পারবেন?

গ্রাফিক: সনৎ সিংহ।

আজ অলিম্পিক্সের কুস্তিতে নামছেন ঋতিকা হুডা। তিনিই এ বার ভারতের শেষ প্রতিযোগী হিসাবে নামছেন অলিম্পিক্সে। মহিলাদের ৭৬ কেজি বিভাগে আজ তাঁর প্রি-কোয়ার্টার ফাইনাল দুপুর ২:৩০ থেকে। জিতলে কোয়ার্টার ফাইনাল খেলতে নামবেন বিকেল ৪:২০ থেকে। এর পর তাঁর সেমিফাইনাল রাত ১০:২৫ থেকে। সম্প্রচার স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

গল্ফে কত দূর যাবেন দীক্ষা, অদিতি? আজ শেষ দিন

অলিম্পিক্সে চলছে মহিলাদের গল্ফ। প্রতিনিধিত্ব করছেন ভারতের দুই গল্ফার অদিতি অশোক এবং দীক্ষা দাগার। অদিতি গত অলিম্পিক্সে চতুর্থ হয়েছিলেন। এ বার কত দূর যাবেন তিনি? দীক্ষা কী করবেন? তাঁদের ইভেন্ট দুপুর ১২:৩০ থেকে। সম্প্রচার স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

অলিম্পিক্স ম্যারাথন আজ, কে চ্যাম্পিয়ন হবেন?

আজ অলিম্পিক্সের পুরুষদের ম্যারাথন। ১০০ মিটার দৌড়ের পর এই ইভেন্টের আকর্ষণই সবচেয়ে বেশি। দৌড় শুরু সকাল ১১:৩০ থেকে। সম্প্রচার স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

কলকাতা লিগে রয়েছে মহমেডানের খেলা

কলকাতা ফুটবল লিগে আজ মহমেডান স্পোর্টিংয়ের ম্যাচ। বিপক্ষে বিএসএসএস স্পোর্টিং। আট ম্যাচ খেলে ১৪ পয়েন্টে রয়েছে মহমেডান। আই লিগজয়ী দল আপাতত চতুর্থ স্থানে। জিতলে পয়েন্টের বিচারে ডায়মন্ড হারবারের সঙ্গে যুগ্ম ভাবে শীর্ষে চলে যাবে মহমেডান। আজ খেলা বিকেল ৩টে থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement