Today’s Sports Events

ইংল্যান্ডে বড় ম্যাচ, লড়াই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও লিভারপুলের, আছে রিয়ালের ম্যাচ, টেনিস

ইংলিশ প্রিমিয়ার লিগে মুখোমুখি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও লিভারপুল। স্প্যানিশ লিগে রয়েছে পাঁচটি খেলা। নামছে রিয়াল মাদ্রিদও। কলকাতা লিগে খেলবে মহমেডান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৩৯
Share:

গ্রাফিক: সনৎ সিংহ।

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার রাত্রে বড় ম্যাচ। মুখোমুখি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও লিভারপুল। এ ছাড়াও রয়েছে চেলসির ম্যাচ। স্প্যানিশ লিগে রয়েছে মোট পাঁচটি খেলা। দশ দলের মধ্যে নামছে রিয়াল মাদ্রিদও। তাদের সামনে রিয়াল বেটিস। কলকাতা ফুটবল লিগে খেলবে মহমেডান। এ ছাড়াও রয়েছে অঘটনের ইউএস ওপেন, দু’টি টেস্ট ম্যাচ।

Advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ম্যাচ, ম্যাঞ্চেস্টার বনাম লিভারপুল খেলা

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ বড় ম্যাচ। মুখোমুখি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও লিভারপুল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড দু’টি ম্যাচ খেলে একটি জিতেছে, একটি হেরেছে। লিভারপুল দু’টি ম্যাচেই জিতেছে। আজ খেলা রাত ১টা থেকে। এ ছাড়াও রয়েছে আরও দু’টি ম্যাচ। চেলসি খেলবে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে। নিউক্যাসল মুখোমুখি টটেনহ্যামের। এই দু’টি ম্যাচ সন্ধ্যা ৬টা থেকে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেল ও হটস্টার অ্যাপে।

Advertisement

স্প্যানিশ লিগে পাঁচটি ম্যাচ, খেলবে গত বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ, বিপক্ষে বেটিস

গ্রাফিক: সনৎ সিংহ।

স্প্যানিশ লিগে আজ আবার একগুচ্ছ ম্যাচ। রয়েছে মোট পাঁচটি খেলা। দশ দলের মধ্যে নামছে রিয়াল মাদ্রিদও। তাদের সামনে রিয়াল বেটিস। এই ম্যাচ রাত ১টা থেকে। এ ছাড়াও রয়েছে আলাভেস বনাম লাস পামাস ও ওসাসুনা বনাম সেল্টা ভিগো ম্যাচ। দু’টি ম্যাচই রাত ৮:৩০ থেকে। সেভিয়া-জিরোনা ম্যাচ রাত ১০:৩০ থেকে। গেটাফে-রিয়াল সোসাইদাদ খেলা রাত ১০:৪৫ থেকে। সব ম্যাচ দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও ভুট অ্যাপে।

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টের তৃতীয় দিনের খেলা

পাকিস্তান বনাম বাংলাদেশ টেস্টের আজ তৃতীয় দিন। রাওয়ালপিন্ডিতে বৃষ্টির জন্য প্রথম দিন একটি বলও খেলা হয়নি। দ্বিতীয় দিন অবশ্য খেলা হয়েছে। আজ কি খেলা হবে? প্রথম টেস্টে ১০ উইকেটে হারতে হয়েছে পাকিস্তানকে। দুই টেস্টের সিরিজ়ের দ্বিতীয় ম্যাচ জিতে বাবর আজম, শাহিন আফ্রিদিরা সিরিজ়ে সমতা ফেরাতে পারবেন? খেলা শুরু সকাল ১০:৩০ থেকে।

কলকাতা ফুটবল লিগে খেলবে মহমেডান, বিপক্ষে মেসারার্স

কলকাতা ফুটবল লিগে আজ খেলবে মহমেডান। আই লিগজয়ীদের এটি গ্রুপ পর্বের শেষ ম্যাচ। বিপক্ষে মেসারার্স। খেলা শুরু বিকেল ৩টেয়। খেলা দেখা যাবে জি ২৪ ঘণ্টা চ্যানেলে।

বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেনের সপ্তম দিন

বছরের শেষ গ্র্যন্ড স্ল্যাম ইউএস ওপেন আজ সপ্তম দিনে পড়ছে। শুক্রবার ও শনিবার পর পর দু’দিন দু’টি বড় অঘটন ঘটেছে। দ্বিতীয় রাউন্ডে হেরে গিয়েছেন তৃতীয় বাছাই কার্লোস আলকারাজ়। তৃতীয় রাউন্ডে হেরেছেন দ্বিতীয় বাছাই নোভাক জোকোভিচ। আজও কি অঘটন অপেক্ষা করছে? খেলা শুরু রাত ৮:৩০ থেকে। দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট। তিন ম্যাচের সিরিজ়ে প্রথম টেস্টে জিতেছে ইংল্যান্ড। লর্ডসে এই ম্যাচ জিতলে সিরিজ় জিতে নেবে তারা। শ্রীলঙ্কার সামনে সিরিজ়ে টিকে থাকার লড়াই। চতুর্থ দিনের খেলা শুরু বিকেল ৩:৩০ থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement