Azam Khan

হার হজম! ভারতের কাছে হারার পরেই ফাস্ট ফুডে মজে ১২৫ কিলোর পাক ক্রিকেটার, ভাইরাল ভিডিয়ো

বিশ্বকাপে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। দল হারলেও বিশেষ দুঃখ হয়তো হয়নি আজ়ম খানের। মাঠের বাইরে রাস্তায় দাঁড়িয়ে মজা করে খেতে দেখা গেল তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ১৫:১১
Share:

আজ়ম খান। —ফাইল চিত্র।

কিছু ক্ষণ আগেই বিশ্বকাপে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। জয়ের সুযোগ থাকলেও আরও এক বার ব্যর্থ হয়ে মাঠ ছাড়তে হয়েছে বাবর আজ়মদের। অবশ্য দল হারলেও বিশেষ দুঃখ হয়তো হয়নি আজ়ম খানের। মাঠের বাইরে রাস্তায় দাঁড়িয়ে মজা করে ফাস্ট ফুড খেতে দেখা গেল পাকিস্তানের ১২৫ কিলো ওজনের ক্রিকেটারকে।

Advertisement

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, নিউ ইয়র্কে রাস্তার পাশের দোকান থেকে খাবার কিনে খাচ্ছেন এক ব্যক্তি। বেশ মজা করে খাচ্ছিলেন তিনি। পিছন থেকে এক ঝলক দেখে মনে হচ্ছিল, তিনি আজ়ম। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

আজ়ম বিশ্বকাপের দলে থাকলেও ভারতের বিরুদ্ধে খেলেননি। বিশ্বকাপের আগে ইংল্যান্ড সিরিজ়ে ব্যাট হাতে রান পাননি পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মইন খানের পুত্র। উইকেটের পিছনেও খুব খারাপ খেলেছেন তিনি। বেশ কয়েকটি ক্যাচ পড়েছে। তার পরেও আমেরিকার বিরুদ্ধে প্রথম একাদশে ছিলেন আজ়ম। আরও এক বার প্রথম বলে শূন্য রানে ফেরেন তিনি। তাই ভারতের বিরুদ্ধে বাদ দেওয়া হয়েছিল তাঁকে।

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আজ়মের সঙ্গে পাকিস্তানের অধিনায়ক বাবর আজ়মের সম্পর্ক খুব একটা ভাল নয় বলেই খবর। জানা গিয়েছে, আজ়মকে দলে নেওয়া নিয়ে আপত্তি ছিল বাবরের। কয়েক দিন আগে মাঠে অনুশীলনের সময় আজ়মের ওজন নিয়ে রসিকতা করেছিলেন বাবর। সেই ঘটনা নিয়ে বিতর্ক হয়েছিল। তার মধ্যেই এ বার আরও একটি ঘটনা সামনে এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement