T20 World Cup 2024

বাংলাদেশকে হারিয়ে হোটেলের লবিকেই গল্‌ফ কোর্স বানিয়ে ফেললেন পন্থ, সঙ্গী কে?

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগে ফুরফুরে মেজাজে দেখা গেল ঋষভ পন্থকে। হোটেলের লবিকেই গল্‌ফ কোর্স বানিয়ে ফেললেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৭:২০
Share:

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে শতরানের পথে ঋষভ পন্থ। ছবি: এক্স।

রবিবার থেকে শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। শনিবার বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারত। সেই ম্যাচের পরে ফুরফুরে মেজাজে দেখা গেল ঋষভ পন্থকে। হোটেলের লবিকেই গল্‌ফ কোর্স বানিয়ে ফেললেন তিনি। সঙ্গে কাকে পেলেন ভারতীয় ক্রিকেটার?

Advertisement

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো দিয়েছেন পন্থ। সেখানে দেখা যাচ্ছে, হোটেলের লবিকেই গল্‌ফ কোর্স বানিয়ে ফেলেছেন পন্থ। সঙ্গে রয়েছেন সূর্যকুমার যাদব। গল্‌ফ স্টিকের বদলে ব্যাট ব্যবহার করছেন তাঁরা। গল্‌ফ বলের বদলে রয়েছে ক্রিকেট বল। লবির আর এক প্রান্তে একটি কাগজের ঠোঙা রেখেছেন তাঁরা। সেটিই গল্‌ফের হোল।

পন্থকে দেখা যায়, ব্যাট দিয়ে বল মারছেন। বলটি গিয়ে ঠোঙায় পড়ে। তার পরেই দুই ক্রিকেটারকে উল্লাস করতে দেখা যায়। পন্থ সোজা গিয়ে ক্যামেরার সামনে উল্লাস শুরু করেন। দেখে বোঝা যাচ্ছিল, কতটা ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।

Advertisement

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ফর্মে দেখা গিয়েছে পন্থকে। তিন নম্বরে ব্যাট করতে নেমে ৩২ বলে ৫৩ রান করেছেন তিনি। ৪টি চার ও ৪টি ছক্কা মেরেছেন এই বাঁহাতি ব্যাটার। চোট সারিয়ে জাতীয় দলে ফিরে পন্থ যে ফর্মে খেলেছেন তা স্বস্তিতে রাখবে রোহিত শর্মাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement