T20 World Cup 2024

ভারত-পাক ম্যাচে দু’দেশের হয়েই হাজির ক্রিস গেল, ডান দিকে রাখলেন ভারতকে, বাঁ দিকে পাকিস্তান

রবিবার নিউ ইয়র্কের মাঠে মুখোমুখি ভারত ও পাকিস্তান। ম্যাচ শুরুর আগে মাঠে দেখা গেল ক্রিস গেলকে। দু’দেশের হয়েই গলা ফাটাতে হাজির তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ২০:০৪
Share:

মাঠের মধ্যে রোহিত শর্মাকে (ডান দিকে) জড়িয়ে ধরেছেন ক্রিস গেল। ছবি: এক্স।

তখনও টস হয়নি। মাঠে অনুশীলন করছেন ভারত ও পাকিস্তানের ক্রিকেটারেরা। হঠাৎ দেখা গেল ক্রিস গেলকে। গায়ে সাদা রঙের একটি ব্লেজ়ার। তার এক হাতায় ভারতের জাতীয় পতাকার তিন রং। অন্য হাতায় পাকিস্তানের পতাকার রং। মাঠে নেমে পোশাকের উপর ভারত ও পাকিস্তানের ক্রিকেটারদের সই নিলেন গেল। বুঝিয়ে দিলেন, দু’দলের হয়েই গলা ফাটাবেন তিনি।

Advertisement

মাঠে নেমে প্রথমেই রোহিত শর্মার কাছে যান গেল। রোহিত তাঁকে দেখে জড়িয়ে ধরেন। গেলের পোশাক দেখে অবাক হয়ে যান। গেল রোহিতের হাতে একটি পেন দেন। যে হাতায় ভারতের পতাকার রং রয়েছে সে দিকে সই করেন রোহিত। তার পরে বিরাট কোহলির দিকে এগিয়ে যান গেল। বিরাট তখন ফুটবল খেলছিলেন। সেই খেলায় অংশ নেন গেল। তার পরে বিরাটেরও সই নেন তিনি। ভারতের বাকি ক্রিকেটারেরাও গেলকে দেখে এগিয়ে যান। ঋষভ পন্থ, যশস্বী জয়সওয়াল, হার্দিক পাণ্ড্য— একে একে সবাইকে জড়িয়ে ধরেন গেল। সবার কাছ থেকেই সই নেন তিনি।

ভারতীয় ক্রিকেটারদের পরে পাকিস্তানের ক্রিকেটারদের কাছে যান গেল। বাবর আজ়ম-সহ পাক ক্রিকেটারেরা একে একে গেলের পোশাকে সই করেন। যে হাতায় পাকিস্তানের পতাকার রং রয়েছে সে দিকে সই করেন তাঁরা।

Advertisement

চলতি বিশ্বকাপে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হয়েছে গেলকে। বিশ্বকাপের বেশ কিছু ম্যাচে খেলার শুরুর আগে মাঠে ট্রফি নিয়ে ঢুকতে দেখা গিয়েছে তাঁকে। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ম্যাচ হবে। গেল ছাড়াও এই ম্যাচ দেখতে হাজির হয়েছেন সচিন তেন্ডুলকর, যুবরাজ সিংহেরা। খেলা শুরুর আগে মাঠে দেখা গিয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement