COVID-19

কোভিডের টিকা নিল বাবর আজম, শাহিন আফ্রিদির পাকিস্তান ক্রিকেট দল

প্রথম দফায় ৫৭ জন পুরুষ ক্রিকেটারের পাশাপাশি ১৩ জন কর্মকর্তা ও মহিলা দলের প্রশিক্ষকদের টিকা দেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৮:৩৩
Share:

টিকা নিলেন পাকিস্তানের ক্রিকেটাররা টুইটার

কোভিডের প্রথম টিকা পেলেন পাকিস্তানের ক্রিকেটার ও পাকিস্তান ক্রিকেটের সঙ্গে যুক্ত কর্মীরা। পাকিস্তান সরকারের সঙ্গে যৌথ উদ্যোগে ন্যাশানাল কমান্ড ও অপারেশন সেন্টারে এই টিকা দেওয়া হয়।

Advertisement

প্রথম দফায় ৫৭ জন পুরুষ ক্রিকেটারের পাশাপাশি ১৩ জন কর্মকর্তা ও মহিলা দলের প্রশিক্ষকদের টিকা দেওয়া হয়। পাকিস্তান সুপার লিগে খেলা বিভিন্ন দলের ক্রিকেটার সহকারী কর্মী ও ম্যাচ অফিসিয়ালরাও ছিলেন টিকা প্রাপকের তালিকায়।

৪ মার্চ থেকে শুরু হয়েছে পাকিস্তান ক্রিকেটারদের টিকা দেওয়ার কাজ। দু’মাস চলে এই টিকা দান। বৃহস্পতিবার জিম্বাবয়ের বিরুদ্ধে টেস্ট দলে থাকা আট ক্রিকেটারকে টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হয়। পাকিস্তান ক্রিকেট বোর্ডের মুখ্য কার্যকরী আধিকারিক সালমান নাসির বলেন, ‘‘পাকিস্তান প্রিমিয়ার লিগ চলাকালীন জরুরি ভিত্তিতে করাচীতে আমরা ক্রিকেটারদের টিকা দিয়েছি। তার পাশাপাশি সহকারীদেরও টিকা দেওয়ার ব্যবস্থা করেছি। দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবয়ের বিরুদ্ধে সিরিজ শুরু হওয়ার আগে দলের বাকি সদস্যাদের টিকা দিয়ে দেওয়া হল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement