IPL 2024

গ্যালারিতে ছক্কা এসে পড়তেই বল নিয়ে পালানোর চেষ্টা কেকেআর সমর্থকের! উদ্ধার করলেন কলকাতা পুলিশের কর্মী

ছক্কা উড়ে এসেছিল ইডেনের দর্শকাসনে। ম্যাচের বল পেয়ে দ্রুত লুকিয়ে ফেলেন এক ক্রিকেটপ্রেমী। পালানোর চেষ্টাও করেন বল নিয়ে। কলকাতা পুলিশের তৎপরতায় তাঁর দুষ্টুমি সফল হয়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১২:১৭
Share:

ইডেন গার্ডেন্স। — ফাইল চিত্র।

ব্যাটারের মারা ছক্কা উড়ে এসেছিল গ্যালারিতে। বল পেতেই তা নিয়ে পালানোর চেষ্টা করেছিলেন এক ক্রিকেটপ্রেমী। কলকাতা পুলিশের তৎপরতায় উদ্ধার হয় ম্যাচের বলটি। ঘটনাটি ঘটেছে ইডেন গার্ডেন্সে আইপিএলের শেষ ম্যাচে।

Advertisement

ইডেনে এ বারের আইপিএলে শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্সের। গত শনিবারের ম্যাচে একটি ছক্কা উড়ে এসে পড়েছিল দর্শকাসনে। জামায় রিঙ্কু সিংহের নাম লেখা কেকেআরের এক সমর্থক বলটি পেয়েই লুকিয়ে ফেলেন। প্যান্টের পকেটে ঢুকিয়ে নেন বলটি। চেষ্টা করেন পালানোরও। গ্যালারিতে থাকা কলকাতা পুলিশের কর্মীদের অবশ্য নজর এড়ায়নি। এক পুলিশকর্মী দ্রুত ধরে ফেলেন সেই যুবককে। ধরা পড়ে যাওয়ায় বল ফেরত দিতে বাধ্য হন সেই কেকেআর সমর্থক। বল নিয়ে মাঠে ফেরত পাঠিয়ে দেন সেই পুলিশকর্মী। পরে সেই সমর্থককে ধমক দিয়ে গ্যালারি থেকে বার করে দিতেও দেখা গিয়েছে ভাইরাল হওয়া ভিডিয়োয়।

গত শনিবার বৃষ্টির জন্য বেশ কিছুটা সময় নষ্ট হয়। রাত ৯.১৫ মিনিটে শুরু হয় কলকাতা-মুম্বই ম্যাচ। ইডেনে সেই ম্যাচ জিতে আইপিএলের প্লে-অফে জায়গা নিশ্চিত করে নিয়েছিলেন শ্রেয়স আয়ারেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement