IPL 2024

কেকেআর ফাইনালে ওঠার পরেই ক্ষমা চেয়ে নিলেন শাহরুখ! কী করেছেন কলকাতার মালিক?

আমদাবাদের মাঠে জয়ের পর উৎসবে মেতে ওঠেন কেকেআরের অন্যতম মালিক শাহরুখ খান। মাঠ প্রদক্ষিণ করছিলেন তিনি। সেই সময় সম্প্রচারকারী সংস্থার একটি অনুষ্ঠানে ঢুকে পড়েন শাহরুখ। পরে ক্ষমাও চেয়ে নেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১০:৪৮
Share:

জয়ের পর মাঠে ঘুরছেন নাইট মালিক শাহরুখ খান। পাশে মেয়ে সুহানা এবং ছেলে আব্রাহাম। ছবি: বিসিসিআই।

কলকাতা নাইট রাইডার্স আইপিএলের ফাইনালে পৌঁছে গিয়েছে। সানরাইজার্স হায়দরাবাদকে অনায়াসে হারিয়ে ফাইনালে উঠেছে কেকেআর। আমদাবাদের মাঠে সেই জয়ের পর উৎসবে মেতে ওঠেন কেকেআরের অন্যতম মালিক শাহরুখ খান। মাঠ প্রদক্ষিণ করছিলেন তিনি। সেই সময় সম্প্রচারকারী সংস্থার একটি অনুষ্ঠানে ঢুকে পড়েন শাহরুখ। পরে ক্ষমাও চেয়ে নেন।

Advertisement

মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর। মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জিততেই মাঠে নেমে আসেন তিনি। সেই সময় সম্প্রচারকারী সংস্থার একটি অনুষ্ঠান করছিলেন আকাশ চোপড়া, পার্থিব পটেল এবং সুরেশ রায়না। মাঠ প্রদক্ষিণ করার সময় সেই অনুষ্ঠানে ঢুকে পড়েন শাহরুখ। না বুঝেই ঢুকে পড়েছিলেন তিনি।

সঙ্গে সঙ্গে ভুল বুঝতে পারেন বলিউডের বাদশা। তাড়াতাড়ি সেই জায়গা থেকে সরে যান তিনি। শাহরুখ ক্ষমাও চান ওই তিন প্রাক্তন ক্রিকেটারের কাছে।

Advertisement

আমদাবাদে কেকেআর সমর্থন পেয়েছে। মাঠে বেশ কিছু সমর্থককে কেকেআরের জার্সি পরে এবং পতাকা নিয়ে দেখা যায়। ম্যাচ শেষে সেই সব সমর্থককে ধন্যবাদ জানান শাহরুখ। মেয়ে সুহানা, ছেলে আব্রাম এবং ম্যানেজার পূজা দাদলানিও উপস্থিত ছিলেন। ম্যাচ চলাকালীন নীল জার্সি এবং জিন্‌স পরে বসেছিলেন শাহরুখ। হায়দরাবাদের উইকেট পতনই হোক বা শ্রেয়স আয়ার, বেঙ্কটেশ আয়ারের ব্যাটিং, ক্যামেরা যখনই তাঁকে ধরেছে, তখনই হাততালি দিতে দেখা গিয়েছে শাহরুখকে। জয়ের পর যদিও সাদা জামা পরে মাঠে নামেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement