IPL 2024

আইপিএল থেকে বিদায়ের পরেও বিতর্কে ধোনির দল, স্পিনারের বিরুদ্ধে বল ছোড়ার অভিযোগ

আইপিএল থেকে বিদায় নিয়েছে চেন্নাই সুপার কিংস। কিন্তু তার পরেও বিতর্ক পিছু ছাড়ছে না তাদের। দলের স্পিনারের বিরুদ্ধে উঠছে নতুন অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৭:৪০
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

গ্রুপের শেষ ম্যাচ হেরে আইপিএল থেকে বিদায় নিতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। কিন্তু তার পরেও বিতর্ক পিছু ছাড়ছে না তাদের। মহেন্দ্র সিংহ ধোনিদের দলের স্পিনারের বিরুদ্ধে উঠছে নতুন অভিযোগ।

Advertisement

চেন্নাইয়ের বিদেশি স্পিনার মাহিশ থিকশানার বিরুদ্ধে বল ছোড়ার অভিযোগ উঠেছে। সমাজমাধ্যমে এই দাবি করেছেন দর্শকদের একাংশ। প্রমাণ হিসাবে থিকশানার বল করার ভিডিয়ো প্রকাশ করেছেন তাঁরা।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ইনিংসে তিন ওভার খেলা হওয়ার পরে বৃষ্টি শুরু হয়। বৃষ্টি থামার পরে দ্বিতীয় বার খেলা শুরু হওয়ার পরে বল করতে যান থিকশানা। তাঁর বল খেলতে সমস্যা হচ্ছিল বিরাট কোহলি ও ফাফ ডুপ্লেসির। দৌড়নোর সময় বলটি শরীরের পিছনে লুকিয়ে রাখছিলেন থিকশানা। তার পরে বল করছিলেন। বল করার সময় তাঁর হাতের কনুই ভাঙছিল বলে অভিযোগ করেছেন দর্শকদের একাংশ। তাঁদের দাবি, থিকশানা বল ছুড়ছিলেন বলেই বেঙ্গালুরুর ব্যাটারদের খেলতে সমস্যা হচ্ছিল।

Advertisement

দর্শকেরা অভিযোগ তুললেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তরফে কোনও অভিযোগ করা হয়নি। সেই সময় ক্রিজ়ে থাকা বিরাট বা ডুপ্লেসিও কোনও অভিযোগ করেননি। আইপিএলে এর আগে এই অভিযোগ উঠেছিল সুনীল নারাইনের বিরুদ্ধে। ফলে বোলিং অ্যাকশনে বদল করতে বাধ্য হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার। এখন দেখার থিকশানাকে নিয়ে আর জলঘোলা হয় কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement