IPL 2024

গম্ভীরের সামনে কেঁদে ফেললেন কেকেআর ভক্ত, করলেন বিশেষ একটি অনুরোধও

গম্ভীরের নেতৃত্বে দু’বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। সেই সাফল্যের জন্য কেকেআর সমর্থকদের মধ্যে বেশ জনপ্রিয় ভারতীয় দলের প্রাক্তন বাঁ হাতি ওপেনার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৪ ১৯:৩৬
Share:

গৌতম গম্ভীর। — ফাইল চিত্র।

গৌতম গম্ভীরের সামনে কান্নায় ভেঙে পড়লেন কলকাতা নাইট রাইডার্সের এক ভক্ত। প্রিয় ক্রিকেটারকে একটি বিশেষ অনুরোধও করেছেন তিনি। সমাজমাধ্যমে কেকেআর কর্তৃপক্ষের ভাগ করে নেওয়া ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Advertisement

গম্ভীরের নেতৃত্বে দু’বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। সেই সাফল্যের জন্য কেকেআর সমর্থকদের মধ্যে বেশ জনপ্রিয় ভারতীয় দলের প্রাক্তন বাঁ হাতি ওপেনার। ২০১৪ সালের পর চ্যাম্পিয়ন হয়নি কেকেআর। সাফল্যের খোঁজে সেই গম্ভীরকেই মেন্টর করে ফিরিয়ে এনেছেন শাহরুখ খান। তাঁকে আর ছাড়তে নারাজ কেকেআরের এক সমর্থক।

কেকেআর কর্তৃপক্ষের পোস্ট করা ভিডিয়োয় গম্ভীরকে সামনে পেয়ে ওই সমর্থককে বলতে শোনা গিয়েছে, ‘‘আমি আপনার খুব বড় ভক্ত। আপনাকে শুধু একটাই অনুরোধ করতে চাই। দয়া করে আপনি আর কখনও কেকেআরকে ছেড়ে যাবেন না। আপনি ছেড়ে যাওয়ার পর আমাদের কী পরিস্থিতি হয়েছিল, তা বলে বোঝাতে পারব না।’’ এটুকু বলার পর জনপ্রিয় বাংলা গান ‘তোমায় হৃদ মাঝারে রাখব ছেড়ে দেব না’ গেয়ে শোনান। এর পর তিনি হাতজোড় করে বলেন, ‘‘আপনি আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ বোঝাতে পারব না।’’

Advertisement

গম্ভীরের সঙ্গে কথা বলার সময় ওই কেকেআর সমর্থকের চোখ জলে ভিজে যায়। তাঁকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন গম্ভীরও। তাঁকে বিশেষ ধন্যবাদও জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement