India

কোহলীদের পারিশ্রমিকের ২০ শতাংশ জরিমানা করলেন শ্রীনাথ

মন্থর বোলিংয়ের জন্য তাঁদের প্রত্যেকের ম্যাচ পারিশ্রমিকের ২০ শতাংশ জরিমানা হল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ২০:১১
Share:

মন্থর বোলিংয়ের জন্য জিতেও বিপাকে ভারত। ছবি - টুইটার

ইংল্যান্ডকে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৭ উইকেটে হারিয়ে সিরিজে সমতা ফেরালেও বিরাট কোহলীদের জন্য খারাপ খবর। মন্থর বোলিংয়ের জন্য তাঁদের প্রত্যেকের ম্যাচ পারিশ্রমিকের ২০ শতাংশ জরিমানা হল। আর এই জরিমানা করলেন ম্যাচ রেফারি জাভাগাল শ্রীনাথ।

Advertisement

দেখা যায় ভারতীয় দল নির্ধারিত সময়ে নির্দিষ্ট ওভারের থেকে এক ওভার কম বল করে। আইসিসি এক বিবৃতিতে এই কথা জানিয়ে বলে, ‘‘আইসিসি-র আচরণ বিধির ২.২২ ধারা অনুযায়ী প্রতি ওভার কম বল করার জন্য খেলোয়াড়দের ম্যাচ ফি-র ২০ শতাংশ করে জরিমানা হবে। ভারত অধিনায়ক বিরাট কোহলী এই সিদ্ধান্তের বিরুদ্ধে কোনও আবেদন করেননি। শাস্তি মেনে নেওয়া হয়েছে। তাই কোনও শুনানির প্রয়োজন নেই।’’

মাঠের দুই আম্পায়ার অনিল চৌধুরি ও কে এন অনন্তপদ্মনাভন এবং তৃতীয় আম্পায়ার বীরেন্দ্র শর্মা এই অভিযোগ এনেছেন। রবিবার দ্বিতীয় ম্যাচে ভারতের হয়ে ভুবনেশ্বর কুমার, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, হার্দিক পাণ্ড্য এবং যুজবেন্দ্র চহাল বল করেন। প্রত্যেকে ৪ ওভার করে বল করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement