ISL 2024-25

ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের চারটি দামের টিকিটই পাওয়া যাচ্ছে অনলাইনে, কাউন্টার থেকেও বিক্রি শুরু

১৯ অক্টোবর যুবভারতীতে আইএসএলের ম্যাচে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল-মোহনবাগান। বড় ম্যাচ ঘিরে আগ্রহ ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। টিকিট পাওয়া যাচ্ছে অনলাইনে এবং নির্দিষ্ট কাউন্টার থেকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৬:৩০
Share:

—ফাইল চিত্র।

শারদোৎসব শেষ। এ বার শহরে ফুটবল উৎসব। আইএসএলের কলকাতা ডার্বির দিন যত এগিয়ে আসছে, ফুটবলপ্রেমীদের উন্মাদনা তত বৃদ্ধি পাচ্ছে। ইস্টবেঙ্গল এবং মোহনবাগান— দু’দলের ফুটবলারেরাই ১৯ অক্টোবরের ডার্বির প্রস্তুতিতে ব্যস্ত। সমর্থকেরা ব্যস্ত টিকিট কিনতে।

Advertisement

অনলাইনের পাশাপাশি কাউন্টার থেকেও বিক্রি হচ্ছে আইএসএলের বড় ম্যাচের টিকিট। অনলাইনে সংশ্লিষ্ট সংস্থার মোবাইল অ্যাপ বা ওয়েবসাইটে গিয়ে কাটা যাচ্ছে টিকিট। অনলাইনে ৩০০, ৩৫০, ৪০০ এবং ৫০০ টাকার টিকিট পাওয়া যাচ্ছে।

পাশাপাশি, ১৬ অক্টোবর বুধবার কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। ১৯ অক্টোবর পর্যন্ত চার দিন সকাল ১১টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত নির্দিষ্ট কাউন্টার থেকে কলকাতা ডার্বির টিকিট কিনতে পারবেন ফুটবলপ্রেমীরা। চার দিনই এই সময় দু’দলের সমর্থকেরা টিকিট কিনতে পারবেন নিজেদের ক্লাব তাঁবু থেকে। ইস্টবেঙ্গল সমর্থকেরা টিকিট কিনতে পারবেন রুবি হাসপাতাল মোড়ের কাউন্টার থেকেও। এ ছাড়া ১৬ থেকে ১৮ অক্টোবর সকাল ১১টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত ইস্টবেঙ্গল সমর্থকেরা টিকিট পাবেন সল্টলেক স্টেডিয়ামের ১ নম্বর গেটের বক্স অফিস থেকে। মোহনবাগান সমর্থকেরা ১৬ থেকে ১৮ অক্টোবর টিকিট পাবেন সল্টলেক স্টেডিয়ামের ৪ নম্বর গেটের বক্স অফিস থেকে।

Advertisement

এ বারের আইএসএলে ইস্টবেঙ্গলের পারফরম্যান্স এখনও পর্যন্ত অত্যন্ত হতাশাজনক। চারটি ম্যাচ খেলে সবগুলিই হেরেছে লাল-হলুদ ব্রিগেড। একমাত্র ইস্টবেঙ্গলই এখনও কোনও পয়েন্ট পায়নি। অন্য দিকে, মোহনবাগানের চার ম্যাচে সংগ্রহ ৭ পয়েন্ট। আইএসএলের পয়েন্ট তালিকায় সবুজ-মেরুন ব্রিগেড রয়েছে চতুর্থ স্থানে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement