Mumbai City FC

মুম্বই সিটির নতুন লোগো দেখে উচ্ছ্বসিত রণবীর, নিজের অনুভূতি জানালেন বলিউড অভিনেতা

গত শুক্রবার ক্লাবের নতুন লোগো প্রকাশ করেছে মুম্বই সিটি এফসি। সেই লোগোর প্রশংসা করলেন দলের অন্যতম মালিক রণবীর কপূর। বলিউড অভিনেতার মুখে শুধুই উচ্ছ্বাস।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৭:৫২
Share:

ক্লাবের নতুন জার্সিতে রণবীর। ছবি: টুইটার

গত শুক্রবার ক্লাবের নতুন লোগো প্রকাশ করেছে মুম্বই সিটি এফসি। সেই লোগোর প্রশংসা করলেন দলের অন্যতম মালিক রণবীর কপূর। মুম্বই সিটির পোস্ট করা একটি ভিডিয়োয় কথা বলেছেন তিনি। নতুন লোগোর অর্থও সমর্থকদের জন্যে বুঝিয়ে দিয়েছেন।

Advertisement

রণবীর এমনিতে ফুটবল খেলা ভালবাসেন। মুম্বইয়ের অনেক ম্যাচে তাঁকে গ্যালারিতে হাজির থাকতে দেখা গিয়েছে। তিনি বলেছেন, “নতুন লোগো আমার খুব ভাল লেগেছে। খুব সহজ লোগো। প্রথম বছরে যেখান থেকে শুরু করেছিলাম তার থেকে অনেক এগিয়ে গিয়েছি আমরা। ট্রেনের লাইন যেমন রয়েছে, তেমনই সমুদ্র এবং সমুদ্রের পাড়ের ছবিও রয়েছে। মুম্বইয়ের দু’টি দুর্গও রয়েছে। আমাদের নতুন লোগো গোলাকার, কারণ সিটি ফুটবল গ্রুপের অধীনে যে সব ক্লাব রয়েছে গোটা বিশ্বে সবারই লোগো দেখতে একই আকারের।”

ক্লাবের দর্শন কী, সেটাও বুঝিয়ে দিয়েছেন রণবীর। জানিয়েছেন, রাজ্যের সংস্কৃতি তুলে ধরাই তাদের লক্ষ্য। বলেছেন, “ক্লাব চালু হওয়ার সময় আমরা চেয়েছিলাম যত ভাল ভাবে পারি ফুটবলের মাধ্যমে সংস্কৃতিকে তুলে ধরব এবং সমর্থকদের আবেগকে সম্মান দেব। গত কয়েক বছরে সেই সংস্কৃতি ভাল ভাবেই তুলে ধরা গিয়েছে। এই ক্লাব সমর্থকদের। গত দশ বছরে যে ভাবে আমাদের সমর্থন করে এসেছেন তার কোনও তুলনা নেই। নতুন লোগো তৈরির সময়েও সমর্থকদের সঙ্গে আলোচনা করা হয়েছে। কারণ এই ক্লাব সমর্থকদের ছাড়া কিছুই নয়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement