CFL 2024

কলকাতা লিগে আবার পয়েন্ট নষ্ট মোহনবাগানের, আরও কঠিন হল সুপার সিক্সের রাস্তা

কলকাতা লিগে আবার পয়েন্ট নষ্ট করল মোহনবাগান। বুধবার কাস্টমসের বিরুদ্ধে ড্র করে মাঠ ছাড়লেন সবুজ-মেরুন ফুটবলারেরা। ক্রমশ কঠিন হচ্ছে মোহনবাগানের সুপার সিক্সে ওঠার পথ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৮:৩৯
Share:

মোহনবাগান-কাস্টমস ম্যাচের একটি মুহূর্ত। ছবি: সংগৃহীত।

কলকাতা লিগে আবার পয়েন্ট নষ্ট করল মোহনবাগান। বুধবার কাস্টমসের বিরুদ্ধে জিততে পারল না সবুজ-মেরুন ব্রিগেড। এ দিনের ড্রয়ের ফলে পয়েন্ট তালিকায় সাত নম্বরে নেমে গেল তারা। ফলে সুপার সিক্সে ওঠার সম্ভাবনা ক্রমশ কমছে মোহনবাগানের। গোলশূন্য অবস্থায় শেষ হল ম্যাচ।

Advertisement

এ বারের কলকাতা লিগে মোহনবাগানকে প্রথম থেকেই ভোগাচ্ছে রক্ষণ। তার সঙ্গে যুক্ত হয়েছে আক্রমণ ভাগের খেলোয়াড়দের ব্যর্থতা। সব মিলিয়ে কলকাতা লিগে চেনা মেজাজে দেখা যাচ্ছে না ডেগি কার্ডোজোর দলকে। ন’টি ম্যাচ খেলে তিনটে জয় পেয়েছে মোহনবাগান। ডার্বি-সহ দু’টি ম্যাচ হেরেছে তারা। বুধবারের ড্র সবুজ-মেরুন শিবিরের চতুর্থ। এ দিন গোল করার তেমন সুযোগই তৈরি করতে পারেননি সুমিত রাঠিরা।

টালিগঞ্জ এবং ইস্টার্ন রেলের বিরুদ্ধে বড় ব্যবধানে জয়ে সুপার সিক্সের আশা তৈরি হয়েছিল মোহনবাগান শিবিরে। কিন্তু গত ম্যাচে জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে জঘন্য ফুটবল খেলে সেই সম্ভাবনা নষ্ট করেছেন মোহনবাগান ফুটবলারেরাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement