UEFA Champions League

ম্যান সিটি, বার্সার শাসন, জয়ী আর্সেনাল

আর্লিং হালান্ডদের খেলা ছিল স্লোভান ব্রাটিস্লাভার সঙ্গে। সেই লড়াইয়ে তারা ৪-০ গোলে জিতল। ইলকায় গুন্দোয়ান (৮ মিনিট), ফিল ফোডেন (১৫), হালান্ড (৫৮) ও দলের চতুর্থ গোলটি করেন জেমস ম্যাকাটি (৭৪)।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ০৯:১০
Share:

উচ্ছ্বাস: দলের তৃতীয় গোল করে হালান্ড। মঙ্গলবার। ছবি: রয়টার্স।

চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার দাপট দেখাল ম্যাঞ্চেস্টার সিটি, বার্সেলোনা। আর্লিং হালান্ডদের খেলা ছিল স্লোভান ব্রাটিস্লাভার সঙ্গে। সেই লড়াইয়ে তারা ৪-০ গোলে জিতল। ইলকায় গুন্দোয়ান (৮ মিনিট), ফিল ফোডেন (১৫), হালান্ড (৫৮) ও দলের চতুর্থ গোলটি করেন জেমস ম্যাকাটি (৭৪)।

Advertisement

অন্য ম্যাচে বার্সেলোনা ৫-০ ফলে হারিয়েছে ইয়ং বয়েজ়কে। জোড়া গোল করেন লেয়নডস্কি (৮ ও ৫১ মিনিট)। এ ছাড়া একটি করে গোল রাফিনহা (৩৪), মার্টিনেজ় (৩৭) ও একটি গোল আত্মঘাতী। পাশাপাশি ৭-১ গোলে ডর্টমুন্ড হারিয়েছে সেল্টিককে। হ্যাটট্রিক করিম আদেয়েমির (১১, ২৯ ও ৪২ মিনিট)। পাশাপাশি পিএসজিকে ধাক্কা দিল আর্সেনাল। ২-০ গোলে জিতেছে তারা। দুই গোলদাতা কাই হাভার্ৎজ় (২০ মিনিট) ও বুকায়ো সাকা (৩৫)।

এ দিকে, ফের শিরোনামে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সোমবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগে রোনাল্ডোর দল আল নাসের ২-১ গোলে হারায় কাতারের ক্লাব আল রাইয়ানকে। দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন কিংবদন্তি তারকা। সেই গোল উৎসর্গ করেন প্রয়াত বাবাকে।

Advertisement

রিয়াধের সৌদি বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে ম্যাচ ছিল। প্রথম গোল সেনেগালের সাদিয়ো মানের। নতুন কাঠামোর এএফসি চ্যাম্পিয়ন্স লিগে গত ম্যাচে রোনাল্ডো খেলেন জ্বর নিয়ে। তবে সোমবার সুস্থ ছিলেন তিনি। দলের হয়ে দ্বিতীয় গোল করেন ৭৬ মিনিটে। আব্দুল রহমানের পাস ধরে বাঁ পায়ের বাঁকানো শটে। যা তাঁর ফুটবল জীবনের ৯০৪ নম্বর গোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement