Lionel Messi

কোপায় নামার আগে অন্য খেলায় মেসি, সুয়ারেসকে নিয়ে সেখানেও জিতলেন লিয়ো

শুক্রবার ভোরে কোপা আমেরিকায় খেলতে নামবেন লিয়োনেল মেসি। তার আগে অন্য একটি খেলায় মত্ত থাকতে দেখা গেল মেসিকে। সেই খেলায় তিনি সঙ্গী হিসাবে পেলেন লুই সুয়ারেসকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৯:৫২
Share:

লিয়োনেল মেসি। — ফাইল চিত্র।

শুক্রবার ভোরে কোপা আমেরিকায় খেলতে নামবেন লিয়োনেল মেসি। তাঁর দেশ আর্জেন্টিনা খেলবে কানাডার বিরুদ্ধে। তার আগে অন্য একটি খেলায় মাতলেন মেসি। সেই খেলায় তিনি সঙ্গী হিসাবে পেলেন লুই সুয়ারেসকে। অন্য খেলাতেও জিতলেন মেসি।

Advertisement

কাতারের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসি এবং বার্সেলোনায় তাঁর প্রাক্তন সতীর্থ সুয়ারেস জুটি বেঁধে প্যাডল কোর্ট খেলতে নেমেছিলেন। এই খেলাটি টেনিস এবং স্কোয়াশের মিশ্রণ বলা যেতে পারে। চৌকো একটি খাঁচার মধ্যে কৃত্রিম ঘাস বা কোর্টের উপরে খেলা হয়। অর্থাৎ ইনডোর গেম। তবে টেনিস বা স্কোয়াশের তুলনায় নিয়ম কিছুটা আলাদা। র‌্যাকেটও অনেক ছোট।

এক সাংবাদিকের সঙ্গে বাজি ধরেছিলেন সুয়ারেস। বাজি অনুযায়ী, যাঁরা ম্যাচে হারবে তাঁরা মেসি এবং তাঁর পরিবারের ছুটি কাটানোর খরচ দেবে। মেসিরা কাদের বিরুদ্ধে খেলেছেন তা জানা যায়নি। তবে তাঁরাই জেতেন। সুয়ারেসকে বেশ কয়েক বার চোটের অভিনয় করতে দেখা গিয়েছে।

Advertisement

তবে মেসির খেলা দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। কায়দা করে তিনি যে ভাবে কয়েকটি শট মেরেছেন তা দেখে সমর্থকদের ধারণা, এই খেলাতেও মেসি সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement