East Bengal

বৃষ্টির কারণে ভেস্তে গেল কলকাতা লিগে ইস্টবেঙ্গলের ম্যাচ, মাঠে জমল জল

শনিবার দুপুর থেকেই ময়দান এবং উত্তর কলকাতা সংলগ্ন এলাকায় শুরু হয়েছিল বৃষ্টি। সেই কারণে ইস্টবেঙ্গল মাঠে কলকাতা লিগের খেলাই শুরু করা গেল না। বাতিল করতে হল ম্যাচ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৬:১০
Share:

ইস্টবেঙ্গল মাঠের জায়গায় জায়গায় জমে জল। ছবি: সংগৃহীত।

শনিবার দুপুর থেকেই ময়দান এবং উত্তর কলকাতা সংলগ্ন এলাকায় শুরু হয়েছিল বৃষ্টি। সেই বৃষ্টির কারণে ইস্টবেঙ্গল মাঠে কলকাতা লিগের খেলাই শুরু করা গেল না। বাতিল করতে হল ম্যাচ। পরে কোনও দিন এই ম্যাচ আয়োজন করা হবে বলে জানা গিয়েছে।

Advertisement

নিজেদের মাঠে শনিবার পিয়ারলেসের বিরুদ্ধে খেলার কথা ছিল ইস্টবেঙ্গলের। ম্যাচের সামান্য কিছু আগে থেকে বৃষ্টি শুরু হয়। এতটাই জোরে বৃষ্টি হচ্ছিল যে কিছু দূরের কোনও বস্তুও দেখা যাচ্ছিল না। কিছু ক্ষণের মধ্যেই মাঠের বিভিন্ন জায়গায় জল জমে যায়। দর্শকও ছিল না মাঠে। যাঁরা এসেছিলেন, তাঁরাও কিছু ক্ষণ অপেক্ষার পর বেরিয়ে যেতে শুরু করেন।

ম্যাচ কমিশনার প্রায় চল্লিশ মিনিট অপেক্ষা করে ম্যাচ বাতিল করার সিদ্ধান্ত নেন। ইস্টবেঙ্গল ক্লাবের তরফে একটি বিবৃতিতে বলা হয়, “আজ ইস্টবেঙ্গল মাঠে কলকাতা লিগে ইমামি ইস্টবেঙ্গল এফসি বনাম পিয়ারলেস এসসি-র মধ্যে যে ম্যাচটি হওয়ার কথা ছিল সেটি প্রচণ্ড বৃষ্টি, কম আলো ও বজ্রবিদ্যুতের জন্য নির্দিষ্ট সময়ে শুরু করা যায়নি। রেফারি ও ম্যাচ কমিশনার ৪০ মিনিট অপেক্ষা করেও পরিস্থিতির কোনও উন্নতি না হওয়ায় ম্যাচটি বাতিল বলে ঘোষিত করেন।”

Advertisement

এই মুহূর্তে গ্রুপ বি-তে দ্বিতীয় স্থানে রয়েছে ইস্টবেঙ্গল। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ২৮। পিয়ারলেসকে হারাতে পারলে শীর্ষস্থানে উঠে যেতে পারত তারা। তবে সুপার সিক্স ইতিমধ্যেই নিশ্চিত করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement