T20 World Cup 2024

সাজছে হুডখোলা বাস, প্রকাশ্যে ভিডিয়ো, রোহিতদের বিশ্বজয়ের উৎসবের অপেক্ষায় মুম্বই

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের মূল উৎসব হবে মুম্বইয়ে। নির্ধারিত সূচি অনুযায়ী বিকাল পাঁচটা থেকে শুরু হবে উৎসব। প্রস্তুত হচ্ছে বিশ্বজয়ীদের জন্য হুডখোলা বাস। নিরাপত্তার চাদরে মুম্বই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১১:৫০
Share:

দিল্লি বিমানবন্দর থেকে ট্রফি নিয়ে বেরোচ্ছেন রোহিত শর্মা। ছবি: টুইটার

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের মূল উৎসবের আয়োজন করা হয়েছে মুম্বইয়ে। হুডখোলা বাসে বিশ্বকাপ ট্রফি নিয়ে বিজয় যাত্রা করবেন রোহিত-বিরাটেরা। তৈরি হচ্ছে বাস। ব্যবস্থা করা হয়েছে কড়া নিরাপত্তার। ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিনামূল্যে উৎসব দেখার সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমীরা। গ্যালারির আসন ভর্তি না হওয়া পর্যন্ত ঢুকতে দেওয়া হবে ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

বিশ্বজয়ীদের বিজয়যাত্রার জন্য সাজিয়ে তোলা হয়েছে একটি হুডখোলা বাস। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নানা মুহূর্ত এবং ক্রিকেটারদের বিভিন্ন মেজাজের ছবি দিয়ে সাজানো হয়েছে বাসটিকে। বৃহস্পতিবার সকাল থেকে মুম্বইয়ে সাজানো হয়েছে নীল রঙের বাসটি। তাতে চেপে নরিম্যান পয়েন্ট থেকে ওয়াংখেড়ে স্টেডিয়াম পর্যন্ত দু’কিলোমিটার রাস্তায় হবে বিজয় যাত্রা। বাস সাজানোর ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভারতীয় দলের জন্য নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে মুম্বইয়ে। দলের হোটেল থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামের রাস্তায় এবং স্টেডিয়ামে পর্যাপ্ত সংখ্যক পুলিশকর্মী থাকবেন বলে জানানো হয়েছে মুম্বই পুলিশের পক্ষ থেকে। উর্দিধারী পুলিশ কর্মীরা ছাড়াও ভিড়ের মধ্যে মিশে থাকবেন সাদা পোশাকের পুলিশকর্মীরা। বিভিন্ন জায়গায় থাকবে কুইক রেসপন্স টিম। ক্রিকেটারদের কাছে সাধারণ মানুষেরা যাতে না পৌঁছতে পারেন, তা নিশ্চিত করা হবে। ক্রিকেটারদের বাসের আগে এবং পিছনে থাকবে পুলিশের গাড়ি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement