T20 World Cup 2024

বদলে গেল বিশ্বজয়ী দলের পোশাক, প্রধানমন্ত্রীর সঙ্গে নতুন জার্সি পরে দেখা করতে গেলেন রোহিতেরা

বদলে গেল ভারতের টি-টোয়েন্টি দলের জার্সি। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে রোহিত শর্মা, বিরাট কোহলিদের হাতে তুলে দেওয়া হয় নতুন জার্সি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১০:৫৪
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

বদলে গেল ভারতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি জার্সি। দেশে ফেরার পর বৃহস্পতিবার সকালেই নতুন জার্সি হাতে পেয়েছেন রোহিত শর্মারা। সেই জার্সি পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে গেলেন ভারতীয় দলের সদস্যেরা।

Advertisement

বিশ্বকাপের জার্সির সঙ্গে নতুন জার্সির খুব বেশি পার্থক্য নেই। একই রং ব্যবহার করা হয়েছে। জার্সির নকশাতে সামান্য পরিবর্তন হয়েছে। বাঁ দিকে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) লোগোর উপর তারার সংখ্যা বৃদ্ধি পেয়ে হয়েছে দু’টি। যা ভারতের দু’বার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের প্রতীক। এ ছাড়া দেশের নামের নিচে লেখা হয়েছে ‘চ্যাম্পিয়ন্স’। দিল্লির হোটেলে গিয়ে নতুন জার্সি হাতে পেয়েছেন ক্রিকেটারেরা। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে নতুন জার্সির ছবি ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিশ্বজয়ী দলের অন্যতম সদস্য সঞ্জু স্যামসন। ‘চ্যাম্পিয়ন’ লেখাটি অবশ্য ভারতের টি-টোয়েন্টি জার্সিতে পাকাপাকি ভাবে থাকবে না।

ভারতীয় দলের নতুন জার্সি। ছবি: সঞ্জু স্যামসনের ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ভারতীয় দল যাবে দিল্লি বিমানবন্দরে। সেখান থেকে বিশেষ বিমানে মুম্বই পৌঁছবেন রোহিতেরা। বিকাল ৪টেয় মুম্বইয়ে পৌঁছনোর কথা ভারতীয় দলের। বিকাল ৫টায় শুরু হবে বিজয় যাত্রা। নরিম্যান পয়েন্ট থেকে হুডখোলা বাসে ২ কিলোমিটার রাস্তা অতিক্রম করে রোহিতেরা পৌঁছবেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে সংবর্ধনা অনুষ্ঠান। এর পর নিজেদের বাড়ি চলে যাবেন বিশ্বজয়ীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement