Ravichandran Ashwin

সতীর্থকে ডাগআউট থেকে ধমক অশ্বিনের, ভাইরাল অফস্পিনারের রুদ্রমূর্তি

ক্রিকেট মাঠে সাধারণত মাথা ঠান্ডা রাখেন অশ্বিন। অথচ তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ম্যাচে তিনি মেজাজ হারালেন। ডাগআউট থেকে চিৎকার করে ধমক দিলেন এক সতীর্থকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৬:৩২
Share:

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

মাঠে মেজাজ হারালেন রবিচন্দ্রন অশ্বিন। তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ম্যাচে এক সতীর্থ গুরুত্বপূর্ণ সময় সহজ ক্যাচ দিতেই রেগে আগুন অশ্বিন। ডাগআউটের সামনে দাঁড়িয়ে চিৎকার করতে শুরু করেন অফস্পিনার।

Advertisement

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে দিন্দিগুল ড্রাগনসের অধিনায়ক অশ্বিন। বৃহস্পতিবার প্রতিযোগিতার এলিমিনেটর ম্যাচে তাঁর দল মুখোমুখি হয়েছিল চিপক সুপার গিলিস। দ্বিতীয় কোয়ালিফায়ারে ওঠার জিততে হত দু’দলকেই।

হাড্ডাহাড্ডি ম্যাচে ড্রাগনসের ইনিংসের ১৭তম ওভারে শরৎ কুমার সহজ ক্যাচ দিয়ে বসেন প্রতিপক্ষের ফিল্ডারের হাতে। তিনি অবশ্য ক্যাচটি ফেলে দেন। এর পর দেখা যায় অশ্বিনের রুদ্রমূর্তি। অবিবেচকের মতো শট খেলার জন্য ডাগআউট থেকে চিৎকার করে শরৎকে ধমক দেন অশ্বিন। তাঁর মেজাজ হারানোর এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। শেষ পর্যন্ত গিলিসকে ৪ উইকেটে হারিয়ে তামিলনাড়ু প্রিমিয়ার লিগের দ্বিতীয় কোয়ালিফায়ারে জায়গা করে নিয়েছে অশ্বিনের দল।

Advertisement

প্রথমে ব্যাট করে গিলিস করে ৬ উইকেটে ১৫৮। অধিনায়ক বাবা অপরাজিত খেলেন ৭২ রানের ইনিংস। জবাবে ১ বল বাকি থাকতে ৬ উইকেটে ১৬১ রান তুলে ম্যাচ জিতে নয় অশ্বিনের ড্রাগনস। ওপেনার বিমল কুমার ৩ রান করে আউট হওয়ার পর তিন নম্বরে ব্যাট করতে নামেন অশ্বিন। অন্য ওপেনার শিবম সিংহের (৬৪) সঙ্গে জুটিতে ১১২ রান যোগ করেন। অশ্বিনের ব্যাট থেকে আসে ৫৭ রানের ইনিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement