Rohit Sharma

ভাল করে অভিনয়ও করতে পারিস না! ধোনিকে নকল করতে যাওয়া সতীর্থের উপর বিরক্ত রোহিত

মহেন্দ্র সিংহ ধোনিকে নকল করার চেষ্টা করছিলেন অক্ষর পটেল। কিন্তু ঠিক ভাবে করতে পারেননি তিনি। ফলে তাঁর উপর রেগে যান রোহিত শর্মা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৯:৫২
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

অক্ষর পটেলের উপর বিরক্ত হলেন রোহিত শর্মা। মহেন্দ্র সিংহ ধোনিকে নকল করার চেষ্টা করছিলেন অক্ষর। কিন্তু ঠিক ভাবে করতে পারেননি তিনি। ফলে তাঁর উপর রেগে যান রোহিত। অক্ষরকে বোঝান, কী ভাবে তাঁর নকল করা উচিত ছিল।

Advertisement

ঘটনাটি ঘটেছে একটি অনুষ্ঠানে। সেখানে গিয়েছিলেন ভারতীয় দলের কয়েক জন ক্রিকেটার। রোহিত ও অক্ষর ছাড়া সেখানে ছিলেন সূর্যকুমার যাদব, শিবম দুবে ও আরশদীপ সিংহ। সেখানেই একটি মজার খেলা চলছিল। সেই খেলা চলাকালীনই বিরক্ত হন রোহিত।

ক্রিকেটারদের একটি করে কার্ড দেওয়া হয়েছিল। সেখানে অন্য এক ক্রিকেটারের নাম লেখা ছিল। কার নাম লেখা রয়েছে সেটি তিনি দেখতে পাবেন না। অন্য এক জন অভিনয় করে সেই ক্রিকেটারের নাম বোঝানোর চেষ্টা করবেন। রোহিতের হাতের বোর্ডে ছিল ধোনির নাম। অক্ষর তাঁকে অভিনয় করে দেখাচ্ছিলেন। তিনি একটি ছক্কা মারার অভিনয় করেন। রোহিত বুঝতে পারেননি। তিনি বলেন, “সব ক্রিকেটারই তো এ ভাবে ছক্কা মারে।”

Advertisement

তার পরে সূর্যকুমার রোহিতকে জানান, তিনি অভিনয় করে দেখাচ্ছেন। সূর্য ধোনির পরিচিত হেলিকপ্টার শট মারেন। সেটা দেখেই রোহিত ধোনির নাম বলেন। তার পরে অক্ষরের দিকে তাকিয়ে বিরক্ত হয়ে রোহিত বলেন, “হেলিকপ্টার মারতে হত। তা হলে আগেই বুঝতে পারতাম। ভাল করে অভিনয়ও করতে পারিস না।” রোহিতের কথা শুনে সেখানে উপস্থিত বাকিরা হেসে ফেলেন।

সদ্য বাংলাদেশের বিরুদ্ধে ২-০ টেস্ট সিরিজ় জিতেছে ভারত। এ বার তাদের লক্ষ্য নিউ জ়িল্যান্ড। চলতি মাসেই শুরু তিন টেস্টের সিরিজ়। তার পরে নভেম্বরে পাঁচ টেস্টের সিরিজ় খেলতে অস্ট্রেলিয়া যাবে ভারতীয় দল। এ বার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিততে মরিয়া রোহিত। আরও একটি আইসিসি ট্রফি জেতার লক্ষ্যে এগিয়ে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement