Hardik Pandya

বিশ্বকাপ জিতে পুত্রকে আদর হার্দিকের, নেই স্ত্রী, বিচ্ছেদের জল্পনার মাঝে কী ইঙ্গিত পাণ্ড্যের

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে দেশে ফিরেছেন হার্দিক পাণ্ড্য। স্ত্রী নাতাশার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই ভারতীয় ক্রিকেটারকে দেখা গেল, বাড়ি ফিরে পুত্রকে আদর করছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ২২:২২
Share:

পুত্র অগস্ত্যের সঙ্গে হার্দিক পাণ্ড্য। ছবি: ইনস্টাগ্রাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে হার্দিক পাণ্ড্য জানিয়েছিলেন, গত ছ’মাস ক্রিকেটের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও অনেক ঝড় সামলাতে হয়েছে তাঁকে। স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে যে জল্পনা ছড়িয়েছে তার কথা হার্দিক বোঝাতে চেয়েছিলেন বলে মনে করেছেন অনেকে। সেই জল্পনার মাঝেই দেখা গেল পুত্র অগস্ত্যকে আদর করছেন হার্দিক। তার গলায় বিশ্বকাপ জেতার মেডেল পরিয়ে দিয়েছেন ভারতীয় ক্রিকেটার। অথচ নাতাশাকে কোথাও দেখা যায়নি।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কয়েকটি ছবি দিয়েছেন হার্দিক। সেখানে দেখা যাচ্ছে, বেলুন দিয়ে সাজানো হয়েছে ঘর। তাতে লেখা, শুভেচ্ছা এইচ পি (হার্দিকের নাম ও পদবির আদ্যক্ষর)। সেখানে দাঁড়িয়ে অগস্ত্যের সঙ্গে খুনসুটি করছেন হার্দিক। অগস্ত্যের গলায় হার্দিকের মেডেল। দু’জনকেই হাসিমুখে দেখা যাচ্ছে। ক্যাপশনে হার্দিক লিখেছেন, “আমার একমাত্র ভালবাসা। আমি যা করি, তোমার জন্যই করি।”

এই কথায় কি কোনও ইঙ্গিত দিলেন হার্দিক? বিশ্বকাপের সময় নাতাশাকে কোনও ম্যাচে দেখা যায়নি। এমনকি, তিনি সমাজমাধ্যমেও খেলা নিয়ে কোনও মন্তব্য করেননি। বিশ্বকাপ জেতার পরেও হার্দিককে নিয়ে কিছু বলেননি। অথচ সেই সময় নিজের ছবি সমাজমাধ্যমে দিয়েছেন হার্দিকের স্ত্রী। বিশ্বকাপ জিতে হার্দিক বাড়ি ফেরার পরেও নাতাশাকে দেখা গেল না। হার্দিকের পুত্রকে নিজের একমাত্র ভালবাসা বলে কি বিচ্ছেদের জল্পনাতেই সিলমোহর দিলেন?

Advertisement

ভারতকে বিশ্বকাপ জেতাতে বড় ভূমিকা নিয়েছেন হার্দিক। বিশেষ করে ফাইনালে দক্ষিণ আফ্রিকার হাত থেকে খেলার রাশ ভারতের দিকে এসেছে তাঁর কারণেই। শেষ ওভারে বল হাতে হার্দিকই দলকে জিতিয়েছেন। দলকে জিতিয়ে কান্নায় ভেঙে পড়েছেন হার্দিক। জানিয়েছেন, অনেক জবাব দেওয়ার ছিল তাঁর। চ্যাম্পিয়ন হয়ে অধিনায়ক রোহিত শর্মাও বার বার হার্দিকের প্রশংসা করেছেন। রোহিতের কথা শুনে চোখের জল ধরে রাখতে পারেননি হার্দিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement